বৃষ্টিতে ভেসে গেল দ্বিতীয় দিন

ক্রিকেট, খেলা

Apon tariq | 2024-09-28 14:53:18

বিষয়টা অনুমিতই ছিল। গতকাল সন্ধ্যায় বৃষ্টি শুরু হয়েছিল কানপুরে। আজ সকাল তো বটেই, দুপুর গড়িয়ে গেলেও বৃষ্টি লুকোচুরি খেলেছে সারা দিনই। যার ফলে খেলাই হয়নি আজ। স্থানীয় সময় দুপুর ২টায় খেলাই বাতিল হয়ে গেছে আজকের দিনের।

বৃষ্টির সঙ্গে কানপুর টেস্টের সখ্যতাটা অবশ্য শুরু হয়েছে ম্যাচের আগেই। তখন টসও হয়নি। এরপর খেলা পরে শুরু হয়েছে। তবে বিকেলে আবার বাগড়া! প্রথমে আলোকস্বল্পতার কারণে খেলা বন্ধ, পরে বৃষ্টির কারণে দিনের খেলাই শেষ করে দেওয়া হয়। তখন ম্যাচের বয়স মোটে ৩৫ ওভার।

কালকের ঘাটতি পুষিয়ে দিতে আজ একটু সকালে খেলা শুরু হওয়ার কথা ছিল। তবে বৃষ্টিতে তা আর হতে পারল কই? গতকাল সন্ধ্যায় বৃষ্টি হয়েছে, আজ ভোর থেকেই কানপুরে টিপটিপ বৃষ্টি ঝরেছে। এই বৃষ্টি সকাল ১১টা নাগাদ থেমেছে। তবে খেলাটা কোনোভাবেই শুরু করা যায়নি। শেষমেশ দিনের খেলাই শেষ করে দিতে হয়েছে মধ্যাহ্ন বিরতির পরপর।

আগামীকালকের আবহাওয়ার পূর্বাভাস অবশ্য বেশ ভালো। কিছুটা বৃষ্টি থাকবে, তবে আজকের দিনের মতো পুরোটা ভেসে যাওয়ার সম্ভাবনা ক্ষীণ। ফলে কাল খেলা মাঠে গড়ানোর আশা করাই যায়।

গতকাল দিনে যতটুকু খেলা হয়েছে, তাতে বাংলাদেশ হারিয়েছে তিন উইকেট। দুই ওপেনারের পর নাজমুল হোসেন শান্ত ফিরে গেছেন প্যাভিলিয়নে। উইকেটে এখন আছেন মুমিনুল হক ও মুশফিকুর রহিম। দুজনের রান যথাক্রমে ৪০ ও ৬। বাংলাদেশের সংগ্রহ ১০৭ রান।

এ সম্পর্কিত আরও খবর