দুর্ঘটনায় গুরুতর আহত ভারতীয় ক্রিকেটার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-09-28 17:10:04

এ যেন ঋষভ পান্তের গল্পটাই ফিরে এল! ২০২২ সালের ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন তিনি। এবার একই রকমের এক দুর্ঘটনায় আহত হলেন ভারতের তরুণ ক্রিকেটার মুশির খান। ভারত জাতীয় দলের ক্রিকেটার সরফরাজ খানের ভাই তিনি। এই দুর্ঘটনায় তার বাবা নওশাদ খানও আহত হয়েছেন।

ঘটনাটা গতকাল শুক্রবারের। আজমগড় থেকে লখনউ যাচ্ছিলেন মুশিররা। পথে গাড়িটা ধাক্কা মারে ডিভাইডারে। ফলে তা উল্টে যায়। নওশাদ এবং বাকিদের খুব বড় আঘাত লাগেনি বলে জানা গিয়েছে। কিন্তু মুশিরের মাথায় চোট লাগে। তার ঘাড়ে ব্যথা আছে। 

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সবাইকে। চিকিৎসকদের মতে মুশিরের সুস্থ হতে ১৬ সপ্তাহ সময় প্রয়োজন। তার হাড় ভেঙে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রোববার মুম্বাই নিয়ে যাওয়া হবে। 

বিষয়টি নিশ্চিত করেছেন মুম্বাই ক্রিকেট সংস্থার এক কর্তা। তিনি স্থানীয় সংবাদ মাধ্যমকে বলেছেন, ’শুক্রবার রাতে মুশির এক দুর্ঘটনার শিকার হয়েছে। যার ফলে তার ইরানি কাপ শেষ। রোববার মুম্বাইয়ে নিয়ে আসা হবে তাকে।’

আগামী ১ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া ইরানি কাপে মুশির খেলতেন মুম্বাইয়ের হয়ে। সেই ম্যাচের জন্যই লখনউ যাচ্ছিলেন তিনি। তবে দুর্ঘটনা ইরানি কাপ থেকেই ছিটকে দিল তাকে। তার শঙ্কা আছে আসছে রনজি ট্রফি নিয়েও।

প্রথম শ্রেণির ক্রিকেটে ৯ ম্যাচ খেলে মুশির করেছেন ৭১৬ রান। সেঞ্চুরি আছে তিনটি। গড় ৫১.১৪। তার বড় ভাই সরফরাজ খান বাংলাদেশের বিপক্ষে চলমান সিরিজে ভারতের স্কোয়াডে আছেন। যদিও দুই ম্যাচেই তিনি ছিলেন একাদশের বাইরে।

এ সম্পর্কিত আরও খবর