বিপিএলে দল কিনলেন মেগাস্টার শাকিব খান

ক্রিকেট, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-10-02 20:59:11

উন্মোচিত হলো বিপিএল ১১তম আসরে টিম ঢাকার অফিশিয়াল নাম। এবারের ঢাকা টিমের নাম নির্বাচন করা হয়েছে ‘ঢাকা ক্যাপিটালস’। মেগাস্টার শাকিব খানের কোম্পানি রিমার্ক-হারল্যানের ক্রিকেট টিম ‘ঢাকা ক্যাপিটালস’। বুধবার ঢাকার গুলশানে কোম্পানির কর্পোরেট অফিসে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খান ‘ঢাকা ক্যাপিটালস’ এর নাম ও লোগো উন্মোচনের মাধ্যমে ক্রিকেট টিমের যাত্রা ঘোষণা করেন।

গত কিছুদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছিলো নামের জন্য ক্যাম্পেইন। বিপিএল এর ১১তম আসরে ঢাকা টিমের জন্য নাম চেয়ে পোস্ট করা হয় রিমার্ক-হারল্যানের হোমকেয়ার এবং পার্সোনাল কেয়ার ব্র্যান্ডের ফেসবুক পেইজে। সেই পোস্টগুলোতে ক্রিকেটপ্রেমীদের ব্যাপক আগ্রহ ও সাড়া লক্ষ্য করা যায়।

তাদের পাঠানো সব নামগুলো থেকে প্রাথমিকভাবে সেরা তিনটি নাম বাছাই করা হয়। এবং পুনরায় এই তিনটি নামের মধ্য থেকে একটি নাম নির্বাচনের আহ্ববান জানানো হলে, জনগনের বিপুল ভোটে নির্বাচিত হয় ‘ঢাকা ক্যাপিটালস’ নামটি। ইতোমধ্যে নির্ধারিত হয়েছে ‘ঢাকা ক্যাপিটালস’ এর স্লোগান - ‘Together We Rise’।

শাকিব খান বলেন, “দেশ বিদেশে আপনারা যেভাবে রেস্পন্স করছেন আমরা সত্যিই অভিভূত। আপনাদের সবার ভালোবাসা এবং সমর্থন নিয়েই আমরা নামটি বেছে নিয়েছি, দেখা হবে বিজয়ে ইনশাল্লাহ। সব রকম আপডেট পেতে ঢাকা ক্যাপিটালসের অফিসিয়াল ফেসবুক পেইজে যুক্ত থাকুন”।

রিমার্ক-হারল্যান এর আগেও বিভিন্ন সময় বাংলাদেশ ক্রিকেট দলের বিভিন্ন সিরিজে সাথে সরাসরিভাবে সংযুক্ত হয়েছে একাধিকবার। এবার বিপিএল আসরে রিমার্ক-হারল্যানের দল অধিগ্রহণের এই বিষয়টি ক্রিকেটপ্রেমী ও ক্রিকেট সংশ্লিষ্টরা বেশ ইতিবাচকভাবেই দেখছেন। মেগাস্টার শাকিব খানের নাম জড়িত থাকায় দর্শকদের মধ্যে ‘ঢাকা ক্যাপিটালস’ নিয়ে তৈরি হয়েছে বাড়তি আগ্রহ।

রিমার্ক-হারল্যানের ডিরেক্টর এবং ঢাকা ক্যাপিটালসের ফ্রাঞ্চাইজি শাকিব খান, আতিক ফাহাদ (সিইও ঢাকা ক্যাপিটালস) তাদের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে টিমের নাম ঘোষণা করেন। “প্লেয়ার ড্রাফট” শেষে বড় পরিসরে আনুষ্ঠানিকভাবে লোগো উন্মোচিত হবে।

এ সম্পর্কিত আরও খবর