কী হল মোহামেডানের!

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-13 17:27:57

একটা সময় ঢাকার ফুটবল মানেই ছিল মোহামেডান স্পোর্টিং ক্লাবের দাপট। শিরোপা লড়াইয়ে আবাহনীর সঙ্গে তাদের দ্বৈরথের রেশ এখনো কিছুটা হলেও বেঁচে আছে! কিন্তু মোহামেডান আগের সেই মোহামেডান আর নেই। হারের বৃত্তে বন্ধী দলটি। মাঠের ফুটবলে সাফল্যও নেই!

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলেও একই অবস্থা মতিঝিলের দলটির। বুুধবারও হার দেখল সাদা-কালো শিবির। সাইফ স্পোর্টিং তিক্ত স্বাদ দিয়েছে তাদের। এনিয়ে টানা চতুর্থ হার দেখল এক সময়ের ফেভারিটরা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাইফ ২-১ গোলে হারায় মোহামেডানকে।

প্রিমিয়ার লিগ ফুটবলের বুধবারের আরেক ম্যাচে জয় পয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। খালেকুজ্জামান সবুজের গোলে চট্টগ্রাম আবাহনীকে হারিয়েছে তারা। সিলেট জেলা স্টেডিয়ামে ১-০ গোলের জয়ে পাঁচ ম্যাচে ১৩ পয়েন্ট এখন শেখ রাসেলের। চট্টগ্রাম আবাহনীর ছয় ম্যাচে পয়েন্ট ৮।

মোহামেডানকে ফের চেনা যায়নি। দলটির বিপক্ষে ম্যাচের দশম মিনিটে দেনিস বলশেকভের গোলে এগিয়ে যায় সাইফ। এরপর দ্বিতীয়ার্ধের দ্বিগুণ করেন দলের কলম্বিয়ান ফুটবলার দেইনের আন্দ্রেস করদোবা।

খেলার ৬৭তম মিনিটে খেলার ফেরার পথ খুঁজে পায় মোহামেডান। পাশবন মোল্লার কর্নারে কিংসলে চিগোজি হেড থেকে বল পেয়ে সুযোগটা কাজে লাগালেন আমির হাকিম বাপ্পী (১-২)। কিন্তু এরপর আর ম্যাচে ফিরতে পারেনি মোহামেডান। এই জয়ে ছয় ম্যাচে ১০ পয়েন্ট সাইফ স্পোর্টিংয়ের।

এ সম্পর্কিত আরও খবর