শেখ জামাল ধানমন্ডি হারছেই, জিতলো ব্রাদার্স

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-23 16:14:34

ঢাকা প্রিমিয়ার ক্রিকেটের টি-টুয়েন্টি লিগের শিরোপা জেতার পর শেখ জামাল যেন ম্যাচ জিততেই ভুলে গেছে! চলতি ঢাকা লিগে নিজেদের প্রথম দুটো ম্যাচের দুটোতেই হারালো তারা। মিরপুরে ব্রাদার্স ইউনিয়ন সোমবার (১১ মার্চ) ৭ উইকেটে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে।

ধানমন্ডির ইনিংস শেষ হয় ১৮০ রানের সামান্য স্কোরে। মিরপুরের উইকেট স্লো, কিন্তু এই অল্পস্বল্প রান করতে ব্রার্দাসকে খুব বেশি পরিশ্রম করতে হয়নি। জয়ের জন্য রান যা করার তার সিংহভাগই করেন ব্রাদার্স ওপেনার মিজানুর রহমান। ৭১ বলে ৭১ রান করে মিজানুর যখন ফিরেন তখন ম্যাচ ব্রাদার্সের মুঠোয়। মিডলঅর্ডারে চিরাগ জানির অপরাজিত ৫০ এবং দারুণ ফর্মে থাকা ইয়াসির আলী রাব্বীর ৩৫ বলে অপরাজিত ৩২ রান ব্রার্দাসকে ৭ উইকেটের সহজ এনে দেয়।

ব্যাটিংটাই ঠিক মতো হয়নি শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। দুই ওপেনার ইমতিয়াজ হোসেন তান্না ও হাসানুজ্জামান সিঙ্গেল ডিজিটে ফিরে আসার পর মিডলঅর্ডারে রাকিন আহমেদ ও তানভীর হায়দার প্রাথমিক ধাক্কা সামাল দেন। দুজনেই উইকেটে জমে গিয়ে আউট হন।

আট নম্বরে ব্যাট করতে নামা মোহাম্মদ ইলিয়াসের ব্যাট থেকে ৬৪ বলে   ধৈর্যশীল ৪২ রানের কল্যানে শেখ জামালের স্কোর ১৮০’র ঘরে পৌছায়। ব্রাদার্স সেই লক্ষ্য ছাড়িয়ে যায় প্রায় অনায়াস ভঙিতে, ৭ উইকেট ও ১৩.১ ওভার হাতে অক্ষত রেখে।

সংক্ষিপ্ত স্কোর: শেখ জামাল ধানমন্ডি ক্লাব: ১৮০/১০(৪৭.৫ ওভারে, মোহাম্মদ ইলিয়াস ৪২, সালাউদ্দিন সাকিল ১৫, মেহেদি হাসান ৩/২৫, শরীফ ২/৩৫, শাখায়াত ৩/৩৫)। ব্রার্দাস ইউনিয়ন: ১৮৩/৩ (৩৬.৫ ওভারে, মিজানুর ৭১, চিরাগ জানি ৫০*, ইয়াসির ৩২*, শহীদুল ২/৩০)। ফল: ব্রাদার্স ইউনিয়ন ৭ উইকেটে জয়ী। ম্যাচ সেরা: মিজানুর রহমান।

এ সম্পর্কিত আরও খবর