কোকা-কোলা খান, বিশ্বকাপে যান!

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-26 03:58:05

ইংল্যান্ডের মাঠে বসে এবারের বিশ্বকাপ ক্রিকেট দেখতে চান?

আপনার ইচ্ছে পুরো করতে কোকা-কোলা দারুণ এক সুযোগ এনে দিয়েছে! কোকা- কোলা পান করুন, কুইজের উত্তর দিন। বিজয়ী হোন। ব্যস ইংল্যান্ডে উড়ে গিয়ে বিশ্বকাপ ক্রিকেটের আনন্দ নিন!

ক্রিকেটপ্রেমীদের জন্য আকর্ষণীয় এই উদ্যোগের ঘোষণা দিয়েছে জনপ্রিয় পানীয় কোম্পানী কোকা-কোলা। যে প্রচারণার নাম দেয়া হয়েছে ‘ইংল্যান্ডে যাও, স্টেডিয়াম মাতাও’!

বুধবার রাজধানীর স্থানীয় এক হোটেলে চমকপ্রদ এই ঘোষণা দেয়। মাঠে বসে বিশ্বকাপ দেখার আনন্দ পেতে নিচে দেয়া এই নিয়ম অনুসরণ করুন। কো জানে-আপনিই হতে পারে এই সৌভাগ্যবানদের প্রথমজন!

এই ক্যাম্পেইনের আওতায় বাংলাদেশী ভোক্তারা কোকা-কোলার পিইটি বোতলের হলুদ রঙের ছিপির নিচে একটি মৌলিক কোড নাম্বার পাবেন। ইউটিসি ক্যা¤েপইনে অংশগ্রহণের জন্য অংশগ্রহনকারী ভোক্তাদের ০৯৬১ ৭১ ৭১ ৭১ নম্বরে “মিসড কল” দিতে হবে। এরপর তারা একটি স্বয়ংক্রিয় কল রিসিভ করবেন বোতলের হলুদ ছিপিতে থাকা ১০-অঙ্কের কোড টাইপ করতে হবে কুইজে অংশগ্রহণের জন্য। কুইজে অংশগ্রহণকারীদের তিনটি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রতিদিনই একজন করে “সৌভাগ্যবান বিজয়ী” আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর টিকেট পাবেন কোকা-কোলা বাংলাদেশের সৌজন্যে। এর পাশাপাশি ৬০ জন করে সৌভাগ্যবান ভোক্তা প্রতিদিন নির্ধারিত ১২ ঘন্টা সময়ে জিতে নিতে পারবেন একটি করে স্মার্ট ফোন।

কুইজে জেতার এই সুযোগ ১৫ মার্চ ২০১৯ থেকে ১৪ মে ২০১৯ পর্যন্ত চলবে।

৩০ মে থেকে ইংল্যান্ডে শুরু হচ্ছে এবারের বিশ্বকাপ ক্রিকেটের আসর।

এ সম্পর্কিত আরও খবর