মোস্তাফিজের বিয়ের দেনমোহর ৫ লাখ ১ টাকা

ক্রিকেট, খেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 03:49:23

মায়ের পছন্দে মামাতো বোনকে বিয়ে করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের পেস সেনসেশন মোস্তাফিজুর রহমান। শুক্রবার (২২ মার্চ) জুম্মার নামাজের পর কনে সুমাইয়া ইয়াসমিন শিমুর পিতার বাড়ি সাতক্ষীরার দেবহাটার হাদিপুরে এ বিয়ে সম্পন্ন হয়েছে।

দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের মুসলিম বিবাহ ও তালাক রেজিস্ট্রার আবুল বাশার বিবাহের কাজ সম্পন্ন করেন বলে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামের মো. আবুল কাশেম গাজীর ছেলে মোস্তাফিজুর রহমানের সাথে দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের রওনাগুল ইসলাম বাবলুর মেয়ে ঢাকা বিশ্ব বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী সুমাইয়া ইয়াসমিন শিমুর বিয়ে পাঁচ লাখ এক টাকা দেনমোহর ধার্য করে সম্পন্ন হয়েছে।’ 

এছাড়া সাংবাদিকদের কাছে মোস্তাফিজুর রহমানের বিয়ের কথা জানিয়েছেন তার বড় ভাই মাহফুজুর রহমান মিঠু। তিনি জানান, কনে সম্পর্কে তার মামাতো বোন। মায়ের ইচ্ছায় ও পরিবারের সম্মতিতে সম্পূর্ণ ঘরোয়া পরিবেশে এ বিয়ে হয়েছে।

বিয়ে উপলক্ষে উভয় পরিবারে চলছে উৎসবের আমেজ। বিয়ের আসরে মোস্তাফিজকে দেখা যায় টোপর ছাড়া সাধামাঠা পরিবেশে একটি পাঞ্জাবি গায়ে। এখন চলছে আত্মীয় স্বজনদের নিয়ে আনন্দ-আড্ডা।

ক্রিকেটের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমান বিয়ের পিঁড়িতে বসে শুরু করলেন জীবনের আরেকটি ইনিংস। আগামী ক্রিকেট বিশ্বকাপের পর কনেকে আনুষ্ঠানিকভাবে ঘরে তুলবেন বলে জানান মোস্তাফিজুর রহমানের বড় ভাই মাহফুজুর রহমান মিঠু।

এ সম্পর্কিত আরও খবর