বিপদ কাটেনি রাহুল-হার্দিকের

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 18:35:09

পুরনো বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলের। টেলিভিশন শো ‘কফি উইথ করন’-এ নারীদের নিয়ে আপত্তিকর মন্তব্যের পর থেকেই চাপে আছেন দু'জন। নতুন করে ফের চাপে পড়লেন এই দুই ক্রিকেটার। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ন্যায়পালের কাছ থেকে নোটিশ পেলেন তারা।

অবশ্য করন জোহরের টিভি শো-তে নারীদের নিয়ে বেঁফাস কথা বলে শাস্তিও টের পেয়েছেন হার্দিক-লোকেশ। শুরুতে শোকজ। এরপর অস্ট্রেলিয়া সফর থেকে উড়িয়ে আনা হয় ভারতের এই দুই ক্রিকেটারকে। কিছুদিন নির্বাসনে ছিলেন দু'জন। অবশ্য তারপরই সাবেক ক্রিকেটারদের অনুরোধ আর দু'জন ক্ষমা চাওয়ায় শাস্তি কমান বোর্ড কর্তারা।

জাতীয় দলে ফিরে ফের যোগ্যতার পরিধিটা দেখিয়ে দেন হার্দিক। রাহুল ব্যস্ত হয়ে পড়েন ঘরোয়া ক্রিকেটে। এখন দুই ক্রিকেটারই যখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলছেন, তখনই বোর্ডের ন্যায়পালের তলব।

ভারতীয় বোর্ডের নতুন ন্যায়পাল বিচারপতি ডি কে জৈন এনিয়ে গণমাধ্যমে জানিয়ে রাখলেন, ‘এরইমধ্যে দুই ক্রিকেটারকে নোটিশ পাঠানো হয়েছে। কফি উইথ করন শোয়ে বিতর্কিত মন্তব্যে নিয়ে মতামত শুনতে দুই ক্রিকেটারকে ডেকেছি আমরা।’

তবে ক্রিকেটের ব্যস্ততা সরিয়ে রেখে এখনই মুম্বাইয়ে ভারতীয় বোর্ডের অফিসে ছুটতে পারছেন না হার্দিক ও রাহুল। জানা গেছে, ১১ এপ্রিল ন্যায়পালের মুখোমুখি হতে পারেন এই দুই আলোচিত ক্রিকেটার। সন্দেহ নেই ফের নিঃশর্ত ক্ষমা চাইবেন লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়া। কারণ নিজেরাই বুঝতে পারছেন আবেগের বশে নারীদের নিয়ে সত্যিই অনেক আপত্তিকর কথা বলে ফেলেছেন!

এ সম্পর্কিত আরও খবর