টিকটক কাণ্ডে ক্ষমা চাইলেন ইয়াসির শাহ

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 14:00:50

মাঠের বাইরের ঘটনায় এবার সমালোচনার তোপে ইয়াসির শাহ! অন্তর্জালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল তার একটি ভিডিও। যেখানে বলিউডের গানে ঠোঁট মেলাতে দেখা গেলো পাকিস্তানি এই ক্রিকেটারকে। তার এমন কাণ্ডে বিরক্ত ভক্তদের পাশাপাশি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্তা ব্যক্তিরাও।

চীন ভিত্তিক সোশ্যাল মিডিয়া টিকটকে বলিউডের একটি জনপ্রিয় গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছিলেন ইয়াসির শাহ। সেই টিকটক ভিডিওতে তার সঙ্গে ছিলেন ভারতীয় বংশোদ্ভূত নারী ভক্ত। এই ভিডিওটি পোস্ট করেন তার সেই নারী ভক্তটিই। এরপরই দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

বলিউডের গান গলা মেলানোতেই বিরক্ত ভক্তরা। পাশের দেশ ভারতের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলছে পাকিস্তানের। এ কারণে ইয়াসির শাহকে একহাত নিচ্ছেন ভক্তরা। তবে পিসিবি কেন ক্ষেপেছে সেটা পরিস্কার নয়। বোর্ড এরইমধ্যে সতর্ক করে দিয়েছে ইয়াসিরকে। ক্রিকেটারদের অপরিচিত কারো সঙ্গে সোশ্যাল মিডিয়ায় এভাবে মুখ দেখানোটা ভালভাবে নেয়নি পিসিবি।

পিসিবির একজন মুখপাত্র বলেন, ‘সোশ্যাল মিডিয়া অপব্যবহারের ফল কী হতে পারে এনিয়ে কোন ধারণাই নেই ক্রিকেটারদের। পিসিবি এই ব্যাপারটি নিয়ে উদ্বিগ্ন। ইয়াসিরকে মনে করিয়ে দেওয়া হয়েছে তার অসাবধানতাকে কাজে লাগিয়ে কেউ ক্ষতি করতে পারে।’

যদিও এনিয়ে আত্মপক্ষ সমর্থনই করলেন ইয়াসির। তিনি জানান, ওই নারী দুবাইয়ের মলে তাকে ভিডিওতে ঠোঁট মেলানোর জন্য কাতর মিনতি করেন। ভক্তের অনুরোধেই এই কাজ করেন তিনি। ইয়াসির শাহ এমন কাণ্ডের জন্য এরইমধ্যে দুঃখ প্রকাশ করেছেন। ভবিষ্যতে পিসিবির কোড অফ কন্ডাক্ট মেনে চলবেন বলেই জানালেন!

এ সম্পর্কিত আরও খবর