পুরো পরিবার নিয়ে ভোট দিলেন শচীন

বিবিধ, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 15:32:31

২৯ এপ্রিল ভারতের লোকসভা নির্বাচনে মুম্বাই শহরে ভোট ছিলো। মুম্বাই মানেই তারকার শহর। বলিউডের নামী তারকারা উৎসবমুখর পরিবেশে এসেছিলেন শহরের ভোট কেন্দ্রে। সেই ভোট উৎসবে যোগ দিয়েছিলেন ক্রিকেট দুনিয়ার সবচেয়ে প্রভাবী সেলিব্রেটি শচীন টেন্ডুলকারও। ভারতের নির্বাচনে এবারের ভোট শচীনের পরিবারের জন্য বিশেষ একটা উপলক্ষ বয়ে আনে। এই প্রথমবারের মতো শচীন তার ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে ভোট দিতে এলেন। আগে আসতেন শুধু স্ত্রী অঞ্জলিকে নিয়ে। এবার সঙ্গে ছিলো পুত্র অর্জুন ও মেয়ে সারা। ছেলে-মেয়ে দুজনেই ভারতের নির্বাচনে এবারের নতুন ভোটার!

মুম্বাইয়ে ভোটের দিন কয়েক আগে শচীন এক ভিডিও বার্তায় শহরের ভোটারদের এদিন ভোটকেন্দ্রে উপস্থিত থাকার আহবান জানান। নিজেদের নাগরিক অধিকার প্রয়োগের জন্য তাদেরকে অনুরোধ করেন।

২৯ এপ্রিল ভোট দেয়ার পর শচীনও তার পুরো পরিবার ভোটের কালি রাঙানো তর্জনি উঁচিয়ে ছবি তোলেন। সেই ছবি শচীন সেদিনই বিকেলে টুইটারে পোস্ট করেন। নিজের সেই পোস্টে শচীন লেখেন-‘এই বছরের ভোট আমার জন্য অনেক বেশি গুরুত্বপূণ, কারণ সারা ও অর্জুন এবার প্রথমবারের মতো ভোট দিলো। আমি সকল ভোটারদের প্রতি ভোটদানের জন্য আহবান জানাচ্ছি।’

শচীনের সেই টুইট ভারতের নির্বাচন কমিশনও পরে শেয়ার দেয়।

এ সম্পর্কিত আরও খবর