আত্মঘাতী গোলে সর্বনাশ আবাহনীর

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-30 16:04:11

দুভার্গ্য ছাড়া আর কীইবা বলা যায়? প্রতিপক্ষের মাঠে দক্ষতার সঙ্গে খেলেও জেতা হলো না। উল্টো  আত্মঘাতী গোলে হেরেই গেল আবাহনী লিমিটেড। এএফসি কাপে ভারতের দল চেন্নাইন এফসির কাছে হেরে গেছে বাংলাদেশের শীর্ষ ক্লাবটি।

মঙ্গলবার রাতে আহমেদাবাদে ‘ই’ গ্রুপের ম্যাচে ০-১ গোলে হারে আবাহনী। দুই ম্যাচ অপরাজিত থাকার পর এবার হারের তিক্ত স্বাদ পেল ঢাকার দলটি।

ভিসা জটিলতা কাটিয়ে সানডে চিজোবা ম্যাচটি খেলতে পারলেও তেমন কিছুই করতে পারেন নি। পুরো ৯০ মিনিটই হতাশ করা ফুটবল খেলেছেন আবাহনীর এই তারকা ফুটবলার।

অবশ্য খেলার শুরুতেই এগিয়ে যেতে পারতো আবাহনী। কিন্তু আবাহনীর স্ট্রাইকার কেরভেন্স ফিলস বেলফোর্টের হেড একটুর জন্য নিশানা খুঁজে নিতে পারেনি। এরপর হতাশ করেন নাবীব নেওয়া জীবন। সুযে্গ পেয়েছিলেন মোহাম্মদ ফাহাদও। কিন্তু তিনিও গোল পাননি।

খেলার ৭৯তম মিনিটে এসে হোঁচট খায় আবাহনী। অনিরুদ্ধ থাপা শট নিয়েছিলেন আবাহনীর পোষ্টে। আর সেই বল সামাল দিতে পারেন নি দলের ব্রাজিলিয়ান ডিফেন্ডার ওয়েলিংতন সিরিনো প্রিওরি। তার গায়ে বল লেগে আশ্রয় নেয় জালে।

এ অবস্থায় ৩ ম্যাচে আবাহনীর অর্জন ৪ পয়েন্ট। ৭ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপের শীর্ষে চেন্নাইন।

আবাহনী নেপালের মানাং মার্সিয়াংদিকে ১-০ গোলে হারিয়ে শুরু করেছিল মিশন। এরপর দ্বিতীয় ম্যাচে ভারতের দল মিনেরভা পাঞ্জাবের সঙ্গে ২-২ ড্র করে। এ অবস্থায় গ্রুপে চতুর্থ ম্যাচে ১৫ মে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চেন্নাইনের সঙ্গে লড়বে আবাহনী লিমিটেড।

এ সম্পর্কিত আরও খবর