জাতীয় এয়ারগান চ্যাম্পিয়নশিপে সেরা নারায়ণগঞ্জ

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-30 10:52:23

বৃষ্টিস্নাত শুক্রবার শেষ হয়েছে জাতীয় এয়ারগান চ্যাম্পিয়নশিপের নবম আসর। এবারের লড়াইয়ে সেরা হয়েছে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব। দলটি জিতেছে তিনটি করে সোনা ও রুপা ও একটি ব্রোঞ্জ। দুটি সোনা, চারটি রুপা ও তিনটি ব্রোঞ্জ জিতে রানার্সআপ আর্মি শুটিং অ্যাসোসিয়েশন।

রাজধানীর শুটিং ফেডারেশন কার্যালয়ে অনুষ্ঠিত হয় জাতীয় এয়ারগান চ্যাম্পিয়নশিপ। যেখানে ৩২ ক্লাবের ১৯৩ শুটার অংশ নিয়েছেন।

আসরে এয়ার রাইফেল ইভেন্টে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের রিসালাতুল ইসলাম ২৪৬.১ স্কোর নিয়ে জিতেছেন সোনার পদক। বিস্ময়কর হলেও সত্য কমনওয়েলথ গেমসে রুপা জয়ী আব্দুল্লাহ হেল বাকীকে পেছনে ফেলেন রিসালাত। পঞ্চম হয়েছেন বাকী। নারায়ণগঞ্জেরই জেসিমুজ্জামান হিমেল রুপা ও ঢাকা রাইফেল ক্লাবের শোভন চৌধুরী জিতেছেন ব্রোঞ্জ পদক।

জুনিয়রদের বিভাগে সেরা নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের রবিউল ইসলাম। আর্মি শুটিং অ্যাসোসিয়েশনের শেখ সাব্বির আহমেদ রুপা ও কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের সাকিবুল আল আল-আমিন পেয়েছেন ব্রোঞ্জ।

এদিকে জাতীয় এয়ারগান চ্যাম্পিয়নশিপের নবম আসরে সাফল্যে পেলেন শাকিল আহমেদ। আর্মি শুটিং অ্যাসোসিয়েশনের এই প্রতিযোগী ২৩৬.১ স্কোর গড়ে সেরা হয়েছেন। কমনওয়েলথ গেমসে রুপা জেতা এই শুটার এয়ার পিস্তলের সোনার পদক জিতেছেন। মেয়েদের এয়ার রাইফেল ইভেন্টে শারমিন আক্তার রত্না পেলেন স্বর্ণ পদক।

এয়ার পিস্তলের জুনিয়র ইভেন্টে তিনটি পদকই পেয়েছে আর্মি শুটিং অ্যাসোসিয়েশন। সোনা জেতদা শুটার শরিফুল ইসলাম। এয়ার রাইফেল ইভেন্টে ঢাকা রাইফেল ক্লাবের শারমিন আক্তার রত্মা ২৪২.৮ স্কোর গড়ে পেয়েছেন সোনার পদক।

এ সম্পর্কিত আরও খবর