১২০ সেকেন্ডে টিকিট শেষ!

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-27 08:17:05

রোববার হায়দরাবাদে অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনাল। ৩৯ হাজার আসন রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এরমধ্যে ৩০ হাজার টিকিট সাধারণ দর্শকদের জন্য। কিন্তু কী আশ্চর্য মাত্র দুই মিনিটেই বিক্রি হয়ে গেল সব টিকিট। ঠিকই শুনেছেন ১২০ সেকেন্ডে ফাইনালের টিকিট উধাও!

আইপিএলের ফাইনাল ম্যাচের টিকিট বিক্রি করতে গিয়ে রীতিমতো বিস্মিত ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও (বিসিসিআই)! কর্তাদের ধারণাও ছিল না চোখের নিমিষে ভক্তরা কিনে নেবে টিকিট।

যদিও টিকিট বিক্রির পদ্ধতিগত স্বচ্ছতা নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ কোনও নোটিস ছাড়াই গত মঙ্গলবার হঠাৎ বিসিসিআই টিকিট বিক্রি শুরু করে। তারওপর দুই মিনিটে টিকিট শেষ!

এনিয়ে প্রশ্ন তুলেছেন ফাইনালের ভেন্যু শহর হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাবেক এক কর্তা। তিনি বুঝতেই পারছেন না কী করে মিনিটের মধ্যে সব টিকিট বিক্রি হয়ে যায়! দর্শকদের ম্যাচ থেকে বঞ্চিত করার জন্য বিসিসিআইকে কাঠগড়ায় দাঁড় করালেন তিনি।

এমন অভিযোগের পর চুপ আইপিএল-এর টিকিট বিক্রির দায়িত্বে থাকা প্রতিষ্ঠান ইভেন্টস নাও। তাদের কর্মকর্তার মুখে তালা। সুধীর রেড্ডি নামের এক কর্তা জানালেন,  ‘আমাদের বিক্রির জন্য যে টিকিটগুলি দেওয়া হয়েছে সেগুলিই বিক্রি করেছি। বিসিসিআই টিকিট বিক্রির বিষয়ে বিস্তারিত জানাতে পারবে।’

এবারের আইপিএলে এরইমধ্যে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। আরেক প্লে-অফে শুক্রবার লড়বে চেন্নাই সুপার কিংস ও দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচের বিজয়ীর সঙ্গে লড়বে মুম্বাই।

এ সম্পর্কিত আরও খবর