দুই মাস আগেই এশিয়ান কাপ হকির প্রস্তুতি শুরু

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-27 15:32:00

মমিনুল হক সাঈদের নেতৃত্বাধীন নতুন কমিটি দ্বায়িত্ব নিতেই চাঙ্গা হয়ে উঠেছে দেশের হকি অঙ্গন। একের পর এক কর্মসূচিতেই মাঠে হকি রাখতে চাইছেন তারা। এর অংশ হিসেবেই প্রথমবারের মতো বাংলাদেশ দল অংশ নেবে ইনডোর এশিয়া কাপে।

১৫ থেকে ২২ জুলাই থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠেয় এই টুর্নামেন্টের জন্য বৃহস্পতিবার থেকেই প্রস্তুতি শুরু হবে বাংলাদেশের। প্রায় দুই মাস চলবে প্রস্তুতি পর্ব। তার আগে বুধবার ঘোষণা করা হয়েছে ৩৪ সদস্যের প্রাথমিক দল।  এখান থেকে বাছাই করে পবর্তীতে চূড়ান্ত দল ঘোষণা করা হবে।

মনোনীত খেলোয়াড়দের বৃহস্পতিবার দুপুরে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে কোচ জাহিদ হোসেন রাজু ও আশিকউজ্জামানের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে। নতুন বিদেশি কোচ নিয়োগের আগে স্থানীয় এই দুই কোচের অধীনে চলবে অনুশীলন।

এশিয়ান কাপ হকির ক্যাম্পে ডাক পেয়েছেন যারা-

অসীম গোপ, আল আমিন মিয়া, বিপ্লব কুজুর, আবু সাঈদ নিপ্পন, মঈনুল ইসলাম কৌসিক, মো. আরশাদ হোসেন, মাহবুব হোসেন, দ্বীন ইসলাম ইমন, ইমরান হাসান পিন্টু, সারোয়ার মোর্শেদ শাওন, মো. খোরশেদুর রহমান, শফিউল আলম শিশির, মো. ফরহাদ আহমেদ শিতুল, হাসান জুবায়ের নিলয়, মো. আশরাফুল ইসলাম, মো. মহসীন, কামরুজ্জামান রানা, আবেদ উদ্দিন, সোহানুর রহমান সবুজ, প্রিন্স লাল সামন্ত, সারোয়ার হোসেন, রেজাউল করিম বাবু, রোমান সরকার, মেহেদী হাসান, নাঈম উদ্দিন, তাহের আলী, ফজলে হোসেন রাব্বি, মো. রাকিন, রাসেল মাহমুদ জিমি, রাজু আহমেদ তপু, পুস্কর খীসা মিমো, আল নাহিয়ান শুভ, সিফাত আহমেদ ও মিলন হোসেন।

এ সম্পর্কিত আরও খবর