কয়েক মিনিটের জন্য ম্যারাডোনা আটক, অতঃপর...

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-25 00:00:43

তাকে ঘিরে বির্তকের শেষ নেই। আবার জেল জীবনও নতুন কিছু নয় ডিয়েগো ম্যারাডোনার। ফুটবল মাঠের ইশ্বর খ্যাত এই কিংবদন্তির পায়ে পায়ে বিতর্ক! সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার ফের মাঠের বাইরের ঘটনায় আলোচনায়। আর্জেন্টাইন গণমাধ্যম জানাচ্ছে কয়েক মিনিটের জন্য আটক হয়েছিলেন তিনি।

কাঁধের চোটে এখন কাবু ম্যারডোনা। অস্ত্রোপচার করাতেই হচ্ছে ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী এই মহানায়কের। এ কারণেই মেক্সিকো থেকে নিজ দেশে ফিরছিলেন তিনি। কিন্তু বুয়েন্স আয়ার্স বিমানবন্দরে পা রাখতেই বিপাকে পড়েন ম্যারডোনা। আটক করা হয় তাকে। যদিও সেটা কয়েক মিনিটের জন্য।

সাবেক প্রেমিকা রোকিও অলিভিয়ার করা মামলায় আটক করা হয় ম্যারাডোনাকে। তারপরই অবশ্য এই কিংবদন্তিকে ছেড়ে দেয় আর্জেন্টাইন পুলিশ।

সঙ্গী বদল করতেই গিয়েই এবার ঝামেলায় পড়লেন ৫৮ বছর বয়সী এই লিজেন্ড। প্রেমিকা অলিভিয়ার সঙ্গে ছয় বছরের সম্পর্কের ইতি টানেন গত বছরের ডিসেম্বরে। প্রেমিকার আইনি ও অর্থনৈতিক চাহিদায় বিরক্ত ছিলেন ম্যারাডোনা। এ কারণেই ৬ বছরের সম্পর্কটা শেষ করে দেন।

কিন্তু ব্যাপারটা ভালভাবে নেননি অলিভিয়া। সান মিগুয়েল পারিবারিক আদালতে ৬.৩ মিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা ঠুকে দেন তিনি।

সেই মামলার পর দেশ ফিরেই এই তিক্ত অভিজ্ঞতা হলো ম্যারাডোনার। এখন অবশ্য তিনি থাকছেন মেক্সিকোতে। সেখানকার দ্বিতীয় বিভাগের ক্লাব দোরাদস দি সিনালোয়ার কোচ ম্যারাডোনা। সেখান থেকে আর্জেন্টিনায় ফেরার পথে আটক হলেন। অতঃপর ছাড়াও পেয়ে গেলেন তিনি।

মুক্ত হয়েই ইনস্টাগ্রামে একটি ছবিও পোষ্ট করলেন সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার। যেখানে তিনি লিখেছেন, ‘এখন আমি বুয়েন্স আয়ার্সে। বন্ধু ম্যাতিয়াস মোরলার সঙ্গে ঘরে ফিরছি।’

১৩ জুন এই মামলার শুনানি হবে। যদিও অসুস্থ ম্যারাডোনাকে এখানে হাজির না থাকলেও চলবে। তার পক্ষ হয়ে উপস্থিত থাকবেন আইনজীবি ম্যাতিয়াস মোরলা।

এ সম্পর্কিত আরও খবর