বৃষ্টির বাধায় শ্রীলঙ্কা-পাকিস্তান ম্যাচ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 09:09:51

বৃষ্টির বাধায় এখনো মাঠে গড়ায়নি পাকিস্তান-শ্রীলঙ্কার মধ্যকার বিশ্বকাপ ম্যাচ। প্রকৃতির খামখেয়ালিপনার কারণে ম্যাচের টসও হয়নি। ব্রিস্টলে ম্যাচ শুরু হওয়ার কথা ছিল বিকেল সাড়ে ৩টায়।

দুদলই নিজেদের প্রথম ম্যাচে লজ্জাজনক পারফর্ম করে এসেছে। টুর্নামেন্টের প্রথম জয় ছিনিয়ে নিয়েছে দ্বিতীয় ম্যাচে। পাকিস্তান হারিয়েছে ইংল্যান্ডকে। আর নাটকীয় ভাবে আফগানদের ধরাশায়ী করে লঙ্কানরা। তাই আজ শুক্রবার দুদলই জয়ের ব্যাপারে আশাবাদী।

পাকিস্তানের সঙ্গে শ্রীলঙ্কা ম্যাচ খেলেছে ১৫৩টি। পাকিস্তান জিতেছে ৯০ ম্যাচ। শ্রীলঙ্কা জয়ের হাসি হাসে ৫৮ ম্যাচে। তাদের একটি ম্যাচ ছিল টাই। বাকি চার ম্যাচ রয়ে যায় অমীমাংসিত।

পাকিস্তান দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলী, হাসান আলী, শাহীন আফ্রিদি, মোহাম্মদ আমির, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, ইমাম-উল-হক. শাদাব খান, শোয়েব মালিক, ওয়াহাব রিয়াজ, হারিস সোহেল, ইমাদ ওয়াসিম ও ফখর জামান।

শ্রীলঙ্কা দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), অভিষেক ফার্নান্দো, সুরঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুস, জীবন মেন্ডিস, কুশল মেন্ডিস, কুসল পেরেরা, থিসারা পেরেরা, নুয়ান প্রদ্বীপ, ধনাঞ্জয়া ডি সিলভা, মিলিন্দা শ্রীরিবর্ধনা, লাহিরু থিরিমানে, ইসুরু উদানা ও জেফ্রে ভানদারসে।

এ সম্পর্কিত আরও খবর