স্ত্রীর জন্য শাস্তি পাচ্ছেন ধোনি!

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 09:58:59

মিলিটারি বাহিনীর লোগো অঙ্কিত গ্লাভস নিয়ে এমনিতেই বিতর্কে জড়িয়েছেন মহেন্দ্র সিং ধোনি। আইসিসির নির্দেশে তাকে সবুজ গ্লাভস থেকে মুছে ফেলতে হচ্ছে ‘বলিদান ব্যাজ’ নামে পরিচিত কমান্ডো ছোরার ছবি। এ বিতর্কের রেশ কাটতে না কাটতেই নতুন করে বিপাকে পড়েছেন ভারতের সাবেক এ অধিনায়ক।

ভারতের উদ্বোধনী ম্যাচ উপভোগ করতে রোজ বোলের গ্যালারিতে ছিলেন ধোনির সহধর্মিনী সাক্ষী ও তনয়া জিভা। এতেই নতুন করে উটকো ঝামেলায় জড়িয়েছেন অভিজ্ঞ এ উইকেটরক্ষক-ব্যাটসম্যান। এ ঘটনায় এখন শাস্তি পেতে পারেন ধোনি। শাস্তিটা অবশ্য জরিমানার মধ্যে সীমাবদ্ধ থাকবে।

ভাবছেন খেলা দেখলো স্ত্রী আর জরিমানা হবে ধোনির? এটা কী করে সম্ভব? ম্যাচ দেখতে সমস্যা কোথায়?

আসলে ভারতীয় ক্রিকেট বোর্ড নিয়ম করে ছিল, বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ মাঠে গড়ানোর ২১ দিন পরই কেবল স্ত্রী-প্রেমিকারা ক্রিকেটারদের সান্নিধ্য পাবেন। তাও নির্ভর করবে দলের পারফরম্যান্সের ওপর। ক্রিকেটারদের সঙ্গে ১৫ দিনের বেশি থাকতে পারবেন না। সেই নিয়ম ভেঙেই বিপদে ফেলেছেন স্বামী ধোনিকে। 

বোর্ডের নিয়ম অনুযায়ী ২৬ জুনের আগে স্ত্রীদের আমন্ত্রণ জানাতে পারবেন না ক্রিকেটাররা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের প্রথম ম্যাচেই উপস্থিত হয়ে যান তার স্ত্রী-কন্যা। গ্যালারিতে তোলা কয়েকটি ছবি সাক্ষী ইনস্টাগ্রামে করলে বিষয়টা সবার নজরে আসে।

এ সম্পর্কিত আরও খবর