ভারত-নিউজিল্যান্ড ম্যাচেও বৃষ্টির বাধা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 05:55:33

থামছে না বৃষ্টির খামখেয়ালিপনা। বিশ্বকাপের প্রায় ম্যাচেই হানা দিয়ে যাচ্ছে। তাই ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের নামই যেন হয়ে গেছে ‘বৃষ্টি বিশ্বকাপ’। বৃষ্টির হানায় এখন পর্যন্ত বাতিল হয়েছে তিনটি ম্যাচ। যা কীনা রেকর্ড! তারই ধারাবাহিকতায় ভারত-নিউজিল্যান্ড ম্যাচও পরিত্যক্ত হওয়ার শঙ্কায়। ম্যাচ শুরু তো দূরের কথা। এখনও পর্যন্ত টসই হয়নি। কোনো দলই একাদশ ঘোষণা করেনি।

বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টা ফের মাঠ পরিদর্শন করে সিদ্ধান্ত নেবেন আম্পায়াররা। ট্রেন্ট ব্রিজে দুদলের ম্যাচ শুরু হওয়ার কথা ছিল আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায়।

এর আগে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয় তিনটি ম্যাচ। ব্রিস্টলে ৭ জন পাকিস্তান-শ্রীলঙ্কা ও ১১ জুন বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে একটি বলও মাঠে গড়ায়নি। ১০ জুন সাউদ্যাম্পটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দক্ষিণ আফ্রিকা ২ উইকেটে ২৯ রান তুলতেই বৃষ্টি বাগড়া দিয়ে বসে।

বিশ্বকাপে এখনো অজেয় নিউজিল্যান্ড। তিন ম্যাচ খেলে তিনটিতেই জয় ছিনিয়ে নিয়েছে কিউইরা। শ্রীলঙ্কা, আফগানিস্তান ও বাংলাদেশকে হারিয়ে ৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে অবস্থান করছে অধিনায়ক কেন উইলিয়ামসনের দল।

এখনো হার মানেনি ভারত। দুই ম্যাচের দুটিতেই এসেছে জয়। দক্ষিণ আফ্রিকার অধিনায়ক বিরাট কোহলির দল ধরাশায়ী করেছে অস্ট্রেলিয়াকে।

এ সম্পর্কিত আরও খবর