মজার এই ছবিটাই দেখতে হবে রোববার?

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2023-08-30 12:57:20

ট্রল করে এখন অনেকেই এই বিশ্বকাপকে বলছেন বৃষ্টিকাপ! ইংলিশ সামারে ভেসে যাচ্ছে একের পর এক ম্যাচ। টুর্নামেন্ট মাঝপথে গড়ানোর আগেই চারটি ম্যাচ পরিত্যক্ত। এর আগে ওয়ানডে ক্রিকেটের বিশ্বসেরার লড়াইয়ে এক আসরে দুটোর বেশি ম্যাচ পণ্ডের ঘটনা ঘটেনি।

বিশ্বকাপের উত্তেজনাটাই ম্লান করে দিয়েছে বেরসিক বৃষ্টি! এমন কী রোববার ভারত-পাকিস্তান মহারণও পণ্ড হওয়ার শঙ্কা। ম্যানচেস্টারে ম্যাচটা হবে কীনা তা নিয়ে সবাই সংশয়ে।

ঠিক এমনই এক সময়ে মজার এক টুইট করলেন শোয়েব আখতার। পাকিস্তানের সাবেক এই তারকা ক্রিকেটারের টুইটের ছবি দেখে সবাই হেসেই খুন!

যে ছবিতে দেখা যাচ্ছে টসের পর বিরাট কোহলি ও সরফরাজ আহমেদ সাঁতার কাটতে কাটতে ড্রেসিংরুমে ফিরছেন! পেছনে তাড়া করছে হাঙ্গর! ধারাভাষ্যকাররা দাঁড়িয়ে আছেন নৌকার উপর। মজার এই মিম ছবিটির ক্যাপশনে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত এই পেসার লিখেছেন ‘‌রোববার মনে হচ্ছে এই ছবিই দেখতে হবে!’‌

শনিবারই ম্যানচেস্টারে শুরু হয়ে গেছে বৃষ্টি। এমন কী রোববার দুপুরে বৃষ্টির আভাস দিচ্ছেন আবহাওয়া বিশ্লেষকরা। বলা হচ্ছে-দিনের বড় একটা অংশ বৃষ্টির দাপট দেখা যেতে পারে। তবে পুরো ম্যাচ বাতিল হওয়ার সম্ভাবনা কম।

এমনিতেই বৃষ্টির মৌসুমে বিশ্বকাপ আয়োজন করে চাপে রয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। নেই রিজার্ভ ডে। টুর্নামেন্টে রাউন্ড রবিন লিগের সেরা দ্বৈরথে বৃষ্টি জিতলে ফের তোপের মুখে পড়বে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা!

এ সম্পর্কিত আরও খবর