টিভি পর্দায় বাংলাদেশ-উইন্ডিজ ক্রিকেট রোমাঞ্চ

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-30 02:27:48

টেলিভিশনের পর্দায় আজ সোমবার চোখ থাকবে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের। টন্টনের কাউন্টি গ্রাউন্ডে এদিন মাঠে নামছে লাল-সবুজের প্রতিনিধিরা। বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় জয়ের খোঁজে এখানেই মাঠের লড়াইয়ে টাইগাররা। ক্রিকেট রোমাঞ্চে ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজার দলের প্রতিপক্ষ জেসন হোল্ডারের ওয়েস্ট ইন্ডিজ।

চার ম্যাচে এক জয় (দক্ষিণ আফ্রিকার বিপক্ষে) আর দুই হারে (নিউজিল্যান্ড ও ইংল্যান্ড) ও একটি পরিত্যক্ত ম্যাচে ৩ পয়েন্টে তালিকার আট নম্বরে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি বৃষ্টির কারণে খেলতে না পারার আক্ষেপে এখনো পুঁড়ছে দল।

সেমি-ফাইনালে খেলার স্বপ্ন জিইয়ে রাখতে সোমবার জয়ের কোনো বিকল্প নেই বাংলাদেশের সামনে। বিশ্বকাপ শুরুর আগে মালাহাইডে এই ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজ জেতা মাশরাফির দল তাই আজ জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী।

চার ম্যাচে এক জয় (পাকিস্তানের বিপক্ষে) আর  দুই হারে (অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে) ৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে ওয়েস্ট ইন্ডিজ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাদের অন্য ম্যাচটি থেকে যায় অমীমাংসিত। তাই জয়ের জন্য মরিয়া হয়েই মাঠে নামবে উইন্ডিজ।

খেলাপ্রেমীদের জন্য রাতে থাকছে ফুটবল রোমাঞ্চ। ফিফা নারী বিশ্বকাপে স্পেন মাঠে নামবে চীনের বিপক্ষে। অন্য ম্যাচে ফ্রান্সের বিপক্ষে লড়বে নাইজেরিয়া।

চলুন দেখে নেই টেলিভিশনের পর্দায় সোমবার কখন কী থাকছে-

ক্রিকেট
আইসিসি বিশ্বকাপ ২০১৯
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ
সরাসরি বিকেল সাড়ে ৩টা
বিটিভি, জিটিভি, মাছরাঙা, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান

ফুটবল
ফিফা নারী বিশ্বকাপ
চীন-স্পেন
দক্ষিণ আফ্রিকা-জার্মানি
সরাসরি রাত ১০টা
নাইজেরিয়া-ফ্রান্স
দক্ষিণ কোরিয়া-নরওয়ে
সরাসরি রাত ১টা
সনি লাইভ

কোপা আমেরিকা
জাপান-চিলি
আগামীকাল ভোর ৫.০০টা
সরাসরি বেইন স্পোর্টস

এ সম্পর্কিত আরও খবর