হ্যাম্পশায়ারের ক্রিকেট আকাশ হঠাৎ মেঘলা, ঝিরিঝিরি বৃষ্টি

ক্রিকেট, খেলা

এম. এম. কায়সার, স্পোর্টস এডিটর ,বার্তা২৪.কম, সাউদাম্পটন ইংল্যান্ড থেকে | 2023-08-29 14:43:03

হালকা বৃষ্টি হচ্ছে সাউদাম্পটনে। সোমবার স্থানীয় সময় সকাল সাড়ে আটটা থেকে সাউদাম্পটনে ঝিরিঝিরি বৃষ্টি শুরু হয়। আকাশে কালো মেঘ রয়েছে। তবে এই হালকা বৃষ্টি বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচের কোন সমস্যার কারণ হবে না। স্থানীয় আবহাওয়া অফিস জানাচ্ছে-সকাল দশটার সময় আকাশ হেসে উঠবে। পরিস্কার থাকবে। তখনই শুরু হবে মাঠের লড়াই।

তবে সোমবার সকালের যে বৃষ্টি ছিল তা ক্রিকেট পরিবেশ নষ্ট করার মতো নয়। হ্যাম্পশায়ারের রোজ বৌলে এই ম্যাচ দেখতে প্রবাসী বাংলাদেশিরা শুধু সাউদাম্পটন নয়, লন্ডন থেকেও এসেছেন।

মাঠের উইকেট এখন ঢেকে রাখা হয়েছে। তবে স্টেডিয়াম ও আশপাশের এলাকা উৎসব মুখর। টাইগার ভক্তরা এই ম্যাচেও গ্যালারি মাতিয়ে রাখতে প্রস্তুত।

বিশ্বকাপে সেমি-ফাইনালে টিকে থাকতে আজকের (সোমবার) ম্যাচে জয় ছাড়া বিকল্প নেই বাংলাদেশের। ৬ ম্যাচে দুই জয়ে (দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে) ও তিন হারে (নিউজিল্যান্ড, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে) পাঁচ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে মাশরাফি বিন মর্তুজার দল।

৬ ম্যাচের ছয়টিতেই হেরে (অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও ভারতের বিপক্ষে) শূন্য পয়েন্ট নিয়ে তালিকার সবার নিচের দল আফগানিস্তান। বিশ্বকাপ থেকে তাদের বিদায় নিশ্চিত হয়ে যায় ভারতের কাছে হারের পরই।  


এ সম্পর্কিত আরও খবর