বিকেলে নামছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড-অস্ট্রেলিয়া

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-31 05:12:57

ওয়ানডে বিশ্বকাপে আজ মঙ্গলবার মাঠের লড়াইয়ে নামবে অস্ট্রেলিয়া। বর্তমান চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ আজ হট ফেভারিট ইংল্যান্ড। জিতলেই সবার আগে সেমি-ফাইনালে উঠে যাবে অজিরা। আর স্বাগতিক ইংল্যান্ড জিতলে সেমি-ফাইনালের পথ আরো সহজ হয়ে যাবে তাদের।

দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচ আয়োজনে প্রস্তুত ক্রিকেটের তীর্থ কেন্দ্র লর্ডস। ক্রিকেটপ্রেমীরা দুদলের ম্যাচ টিভির পর্দায় উপভোগ করতে পারবেন আজ বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা থেকে।

৬ ম্যাচে ৫ জয় (আফগানিস্তান, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান, শ্রীলঙ্কা ও বাংলাদেশের বিপক্ষে) ও এক হারে (ভারতের বিপক্ষে) ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে এখন অস্ট্রেলিয়া। আজ জয়ের কোনো বিকল্প ভাবছে না সেমির স্বপ্নে বিভোর অধিনায়ক অ্যারন ফিঞ্চের দল।

৬ ম্যাচে ৪ জয় (দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের বিপক্ষে) ও ২ হারে (পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে) ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ইংল্যান্ড। শেষ চারে পৌঁছানোর রাস্তা পরিষ্কার করতে জিততে চায় আজ ক্যাপ্টেন ইয়ন মরগানের দলও।

খেলা অনুরাগীদের জন্য রাতে থাকছে ফুটবল রোমাঞ্চ। ফিফা নারী বিশ্বকাপে ইতালিকে মোকাবেলা করবে চীন। নেদারল্যান্ডস লড়বে জাপানের নারীদের বিপক্ষে।

চলুন দেখে নেই টেলিভিশনের পর্দায় মঙ্গলবার কখন কী থাকছে-

ক্রিকেট
আইসিসি বিশ্বকাপ ২০১৯
ইংল্যান্ড-অস্ট্রেলিয়া
সরাসরি বিকেল সাড়ে ৩টা
বিটিভি, জিটিভি, মাছরাঙা, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান

ফুটবল
ফিফা নারী বিশ্বকাপ
ইতালি-চীন
সরাসরি রাত ১০টা
সনি টেন টু

নেদারল্যান্ডস-জাপান
সরাসরি রাত ১টা
সনি টেন টু

এ সম্পর্কিত আরও খবর