বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ব্রায়ান লারা

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-08 19:00:02

বিশ্বকাপ ক্রিকেটের বিশ্লেষণ নিয়ে বেশ ব্যস্ত ছিলেন তিনি। স্টার স্পোর্টসে বিশেষজ্ঞ হিসেবে ডাগআউটে কাজ করছিলেন ব্রায়ান লারা। কিন্তু হঠাৎ করেই মঙ্গলবার কিংবদন্তি এই ক্রিকেটার অসুস্থ হয়ে পড়েছেন। হাসপাতালে ভর্তি করতে হয়েছে লারাকে।

গত মাস ধরেই মুম্বাইয়ে আছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই তারকা ক্রিকেটার। স্টার স্পোর্টসের স্টুডিওতে প্রথমে আইপিএল তারপরই বিশ্বকাপে বিশ্লেষক হিসেবে কাজ করছিলেন।

এরইমধ্যে মঙ্গলবার হঠাৎই এই লিজেন্ডের বুকে ব্যথা শুরু হয়। দুপুর সাড়ে ১২টার দিকে মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয় ক্রিকেটের রাজপুত্র খ্যাত তারকাকে। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মুম্বাইয়ের প্যারেলে গ্লোবাল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন লারা।

ভারত ও আফগানিস্তান ম্যাচের পরই কমেন্ট্রি থেকে বিরতি নেন ৫০ বছর বয়সী লারা। ২৭ জুনের ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে তার ফেরার কথা ছিল। এর আগেই অসুস্থ হয়ে পড়লেন তিনি। ১৩১টি টেস্টে ১১,৯৫৩ রান করা গ্রেটকে নিয়ে দুশ্চিন্তার কিছু নেই বলে জানাচ্ছে ভারতীয় গণমাধ্যম। এখন ঠিক আছেন তিনি। 

অ্যাঞ্জিওগ্রাফিতে কোনও বিপদের শঙ্কা না থাকায় অ্যাঞ্জওপ্লাস্টি করেন নি চিকিৎসকরা। রিপোর্ট স্বাভাবিক রয়েছে। যে কোন সময় হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন সর্বকালের অন্যতম সেরা এই ক্রিকেটার।

বলা দরকার, দুই বছর আগে হৃদ্‌যন্ত্রে রিং পরানো হয়েছিল লারার। এ কারণে নিয়মিত চেক আপ করাতে হয় তাকে। 

এ সম্পর্কিত আরও খবর