‘ধোনি-কোহলি দুজনই চ্যাম্পিয়ন’

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 15:59:38

মহেন্দ্র সিং ধোনি  আর বিরাট কোহলিকে খুব কাছ থেকে দেখছেন রবি শাস্ত্রী। ভারতের প্রধান কোচ হিসেবে তার পর্যবেক্ষণ, সাবেক অধিনায়ক ও তার যোগ্য উত্তরসূরি দুজনের ব্যক্তিত্বই আলাদা। ম্যাচ নিয়ে তাদের অ্যাপ্রোচও সম্পূর্ণ ভিন্ন।

ধোনি-কোহলি দুজনেই ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য। ম্যাচ উইনার। ক্রিকেট গুরু শাস্ত্রীর কাছে তাদের দুজনের মূল্য অনেক। বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের কাছে সবশেষ জয়ের পর টুইটারে একটি ছবি পোস্ট করেছেন ভারতের সাবেক এ তারকা ক্রিকেটার শাস্ত্রী। যেখানে তিনি পর্যবেক্ষণ করছেন ধোনি ও কোহলিকে।

টুইটারে ছবির ক্যাপশনে লিখে দেন, ব্যক্তিত্বে ধোনি ও কোহলি আলাদা। তবে দুজনই চ্যাম্পিয়ন। এবং নিজেদের স্টাইলে তারা দুজনেই কার্যকরী। শাস্ত্রীর ভাষায়, ‘ভিন্ন ব্যক্তি। দু'জনই চ্যাম্পিয়ন। অনেক কার্যকরী।’

মাঠে প্রায়ই ধোনির সঙ্গে পরামর্শ করতে দেখা যায় কোহলিকে। ধীর গতির ব্যাটিংয়ের পরও ধোনির পাশে রয়েছেন বর্তমান অধিনায়ক।

এক পয়েন্টের ব্যবধানে ইংল্যান্ডকে (১২২) টপকে আইসিসির ওয়ানডে ব়্যাঙ্কিংয়ে শীর্ষে উঠে গেছে ভারত (১২৩)। রোববার ইংল্যান্ড-ভারত ম্যাচের ফলের ওপরই নির্ভর করছে কারা থাকবে ব়্যাঙ্কিংয়ের শীর্ষে।

তবে সেমিফাইনাল এখনো নিশ্চিত হয়নি ভারতের। বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার পর শেষ চারে জায়গা করে নিতে আর মাত্র একটি জয় দরকার শাস্ত্রীর দলের।


এ সম্পর্কিত আরও খবর