অভিনয়ে যুবরাজ সিং

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 10:38:36

বিশ্বকাপ চলাকালীন সময়েই ১৯ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে ইতি টেনে দিয়েছেন যুবরাজ সিং। তবে ক্রিকেটের সঙ্গে সম্পর্কটা তার একেবারে চুকিয়ে যাচ্ছে না। সাবেক এ ভারতীয় অলরাউন্ডার খেলে যেতে দেশী বিদেশী ঘরোয়া টি-টুয়েন্টি লিগে।

এখানেই আটকে থাকতে চান না যুবরাজ। ক্রিকেট মাঠের বাইরেও এখন আলো ছড়াতে প্রস্তুত ২০১১ বিশ্বকাপ জয়ী সাবেক এ ক্রিকেটার। বাবা যোগরাজ সিংয়ের দেখানো পথে হেঁটে নাম লেখাচ্ছেন অভিনয়ে।

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘দ্য অফিস’-র ভারতীয় সংস্করণ দিয়ে অভিনয়ে নামছেন হার্টথ্রব এ ক্রিকেটার। হটস্টারে দেখা যাবে তার অভিনীত ১৩ পর্বের ওয়েব সিরিজটি।

যুবরাজ বলেন, ‘নতুন কিছু করা সবসময়ই আনন্দের। সারাজীবন ক্রিকেট খেলে গেছি, ক্রিকেটই সব দিয়েছে। ক্রিকেট জীবনের বড় অংশ জুড়ে ছিল বলে্ অন্য কিছু করার সময় পাইনি। তাই নতুন কিছু করার সিদ্ধান্ত নিয়েছি।’

তার স্ত্রী হ্যাজেল কিচও অভিনেত্রী। বলিউডের একাধিক সিনেমাতে দেখা গেছে তাকে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) অনুমতি পেলে যুবরাজ খেলতে চান কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে। এলক্ষ্যে বাঁ-হাতি এ ক্রিকেটার ইতোমধ্যে টরেন্টো ন্যাশনালসের সঙ্গে চুক্তিও করে ফেলেছেন। খেলতে পারেন স্কটল্যান্ড ও আয়ারল্যান্ডের ইউরো টি-টুয়েন্টি স্ল্যামেও।

এ সম্পর্কিত আরও খবর