আরেক ভারতীয় ক্রিকেটারের বিশ্বকাপ শেষ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 00:49:06

পায়ের আঙ্গুলের ইনজুরির কারণে খেলতে পারেননি রোববার ইংল্যান্ডের বিপক্ষে। চোটটা গুরুতর হওয়ায় এবার আর ম্যাচ থেকে নয়, বিজয় শঙ্কর ছিটকে গেলেন বিশ্বকাপ থেকেই। ভারতের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বিজয়। তার আগে বৃদ্ধাঙ্গুলির চোট নিয়ে বিশ্বকাপ থেকে বিদায় নেন তারকা ওপেনার শিখর ধাওয়ান।

বিসিসিআইয়ের এক সিনিয়র কর্মকর্তা বিজয়ের দেশে ফেরার খবর দিয়ে জানান, ‘অনুশীলনে জাসপ্রিত বুমরাহর ডেলিভারিতে পায়ের আঙ্গুলে ফের আঘাত পেয়েছে বিজয়। তার চোটের অবস্থা খুব একটা ভাল নয়। টুর্নামেন্টের বাকি অংশে খেলতে পারবে না। তাই দেশে ফিরে যাচ্ছে সে।’

তার বদলে ভারতের বিশ্বকাপ দলে ডাক পেতে যাচ্ছেন অনভিজ্ঞ মায়াঙ্ক আগরওয়াল। গত বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে অভিষেক হয়েছে ২৮ বছরের এ ক্রিকেটারের। ক্রিকেটের দীর্ঘতম সংস্করণে খেললেও একদিনের ক্রিকেটে এখনো পা রাখেননি এ ওপেনার।

আগরওয়ালকে ওপেনিংয়ে নামানোর ইচ্ছাই ভারতীয় টিম ম্যানেজমেন্টের। কোনো কারণে রিশব পান্থ পরের দুই ম্যাচ খেলতে না পারলে যাতে লোকেশ রাহুল চার নাম্বারে ফিরতে পারেন। আইসিসির টুর্নামেন্ট টেকনিক্যাল কমিটি অনুমোদন দিলে আগরওয়াল বার্মিংহামে যাবেন। দলের সঙ্গে যাবেন লিডস সফরে।

রোববার বার্মিংহামে ইংল্যান্ডের কাছে ৩১ রানে হেরেছে ইংল্যান্ড। মঙ্গলবার একই ভেন্যুতে ক্যাপ্টেন বিরাট কোহলির দল মুখোমুখি হবে বাংলাদেশের।

এ সম্পর্কিত আরও খবর