তিন কন্যার গর্বিত বাবা ওয়ার্নার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 12:09:20

তৃতীয় সন্তানকে প্রথিবীতে স্বাগত জানালেন ডেভিড ওয়ার্নার। স্ত্রী ক্যানডিস ওয়ার্নার অস্ট্রেলিয়ার তারকা এ ওপেনারকে উপহার দিলেন ফুটফুটে এক কন্যা। খবরটা আগেই জানিয়ে রেখে ছিলেন ওয়ার্নার। লর্ডসে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে ফল যাই হোক উৎসব করবেন সংসারের নতুন অতিথিকে অভ্যর্থনা জানিয়ে।

কিউইদের বিপক্ষে বিশ্বকাপে অস্ট্রেলিয়ার জয়ের পরই ওয়ার্নার ছুটে যান স্ত্রীর কাছে। তৃতীয় কন্যার পৃথিবীর আলো দেখার ক্ষণে থাকেন প্রিয় অর্ধাঙ্গিনীর পাশে।

ইংল্যান্ডের স্থানীয় সময় রোববার রাত সাড়ে ১০টায় ইসলা রোজ ওয়ার্নারের আগমনে উচ্ছ্বাসে ভেসে যাচ্ছে ওয়ার্নার পরিবার। খবরটা নিশ্চিত করতে মা-বাবা দুজনেই ইনস্টাগ্রামে পৃথক পোস্ট দিয়েছেন। পোস্টে নবাগত সন্তানের সঙ্গে তোলা পুরো পরিবারের ছবিও যুক্ত করেন তারা।

ডেভিড ওয়ার্নারের ঘরে আগে থেকেই আলো করে আছে দুই কন্যা আইভি মায়ে ওয়ার্নার ও ইন্ডি রায়ে ওয়ার্নার। দুই বোন নতুন খেলার সঙ্গী পেয়ে রীতিমতো খুশীর বন্যায় ভাসছে।

উচ্ছ্বসিত ডেভিড ওয়ার্নার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘গতকাল রাত সাড়ে ১০টায় পরিবারের কনিষ্ঠ সদস্য ইসলা রোজ ওয়ার্নারকে স্বাগত জানিয়েছি আমরা। ক্যানডিস ওয়ার্নার পুরোপুরি বিস্মিত। মা ও তনয়া দুজনেই ভালো আছে। আর বড় দুই বোন তো যার পর নাই খুশী।#গর্বিত বাবা।’

রোমাঞ্চিত ক্যানডিস ইনস্টাগ্রাম পোস্টে লিখেন, ‘আমাদের ফুটফুটে ইসলা রোজ ওয়ার্নারকে পৃথিবীতে স্বাগত। ৩০ জুন রাত সাড়ে ১০টায় তার জন্ম। আমাদের ছোট্ট পরিবার এখন পরিপূর্ণ। নিজেদের বোনের জন্য গর্বিত আইভি ও ইন্ডি। বিস্ময়কর সমর্থন দিয়ে গেছে ডেভিড ওয়ার্নার। ইসলা আমরা তোমাকে ভালোবাসি।#আর্শীবাদ।’

বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডে আছেন ডেভিড ওয়ার্নার। আগে থেকেই তাকে সঙ্গ দিয়ে যাচ্ছে ক্যানডিস, আইভি ও ইন্ডি। পিতৃত্বকালীন ছুটি শেষে লিগ পর্বে ৫ জুলাই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অস্ট্রেলিয়ার শেষ ম্যাচের আগেই ফের দলের সঙ্গে যোগ দেবেন ওয়ার্নার।

 

এ সম্পর্কিত আরও খবর