টিভি পর্দায় বাংলাদেশ-ভারত রোমাঞ্চ

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-26 20:50:02

টেলিভিশনের পর্দাতেই আজ চোখ থাকবে ক্রিকেটপ্রেমীদের। ওয়ানডে বিশ্বকাপে মঙ্গলবার বাংলাদেশের বাঁচা-মরার লড়াই। সেমি-ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে এজবাস্টনে ভারতকে আজ হারাতেই হবে। একইসঙ্গে লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানকেও উড়িয়ে দিতে হবে টাইগারদের।

বাংলাদেশ-ভারতের মধ্যকার রোমাঞ্চ ছড়ানো লড়াই টেলিভিশনের পর্দায় সরাসরি উপভোগ করতে পারবেন বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা থেকে।

৭ ম্যাচে ৩ জয়ে (দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের বিপক্ষে) ও ৩ হারে (নিউজিল্যান্ড, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে) ৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে এখন বাংলাদেশ। বৃষ্টির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে একটি ম্যাচ মাঠে গড়ায়নি লাল-সবুজ শিবিরের। পয়েন্ট খোয়ানোয় শেষ চারে উঠার দৌড়ে ভারতের বিপক্ষে আজ বাংলাদেশের টিকে থাকার লড়াই।

৭ ম্যাচে ৫ জয় (দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, পাকিস্তান, আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে) ও ১ হারে (ইংল্যান্ডের বিপক্ষে) ১১ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে ভারত। নিউজিল্যান্ডের বিপক্ষে তাদের ম্যাচটি অবশ্য ভেসে গেছে বৃষ্টিতে।

রোববার বার্মিংহামে নিজেদের সবশেষ ম্যাচে ইংল্যান্ডের কাছে হার মানায় এখনো সেমি-ফাইনাল নিশ্চিত নয় বিরাট কোহলিদের। দরকার তাদের একটি জয়। আজ হারলেও সমস্যা নেই ভারতের। ৬ জুলাই লিডসে শ্রীলঙ্কাকে হারালেই চলবে।

ক্রীড়াপ্রেমীদের জন্য টিভি পর্দায় থাকছে ফুটবল রোমাঞ্চ। কোপা আমেরিকার ফাইনালে উঠার লড়াইয়ে বুধবার ভোরে নেইমারহীন ব্রাজিলের মুখোমুখি লিওনেল মেসির আর্জেন্টিনা। আর নারী ফুটবল বিশ্বকাপের সেমি-ফাইনালে ইংল্যান্ড লড়বে যুক্তরাষ্ট্রের বিপক্ষে।

এদিন টেলিভিশনের পর্দায় দেখা যাবে উইম্বলডন চ্যাম্পিয়নশিপও। বিকেল থেকেই বছরের তৃতীয় ও সবচেয়ে মর্যাদাকর গ্র্যান্ড স্ল্যাম আসরের ম্যাচ উপভোগ করতে পারবেন দর্শকরা।  

চলুন দেখে নেই টেলিভিশনের পর্দায় মঙ্গলবার কখন কী থাকছে-

ক্রিকেট
আইসিসি বিশ্বকাপ ২০১৯
বাংলাদেশ-ভারত
সরাসরি বিকেল সাড়ে ৩টা
বিটিভি, জিটিভি, মাছরাঙা, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান

ফুটবল
কোপা আমেরিকা
সেমি-ফাইনাল
ব্রাজিল-আর্জেন্টিনা
সরাসরি বুধবার ভোর ৬টা
বেইন স্পোর্টস

ফিফা নারী বিশ্বকাপ
সেমি-ফাইনাল
ইংল্যান্ড-যুক্তরাষ্ট্র
সরাসরি রাত ১টা
সনি টেন ওয়ান, সনি টেন টু ও সনি লাইভ

টেনিস
উইম্বলডন
সরাসরি বিকাল সাড়ে ৪টা
স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট টু

এ সম্পর্কিত আরও খবর