চিকিৎসার জন্য ফ্ল্যাট বিক্রি করবেন মোশাররফ রুবেল

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-19 08:13:11

মরণব্যাধি ক্যানসারের বিরুদ্ধে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে এখন মোশাররফ রুবেল। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন এখন চরম অর্থাভাবে দিন কাটছে তার। উপায়ান্তর না দেখে এখন নিজের শেষ সম্বল ফ্ল্যাটটি বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের সাবেক এ স্পিনার।

রুবেলের চিকিৎসার এজন্য ইতোমধ্যে ১ কোটি টাকা খরচ হয়ে গেছে। টিউমার অপসারণ শেষে এখন চলছে কেমোথেরাপি। ৩০ রাউন্ড রেডিও থেরাপির সঙ্গে ৫০ রাউন্ড কেমোথেরাপি নিতে হবে তাকে।

এখন ছয় রাউন্ডের কেমোথেরাপির জন্য রুবেলের এখন প্রয়োজন ৫০ লাখ টাকা। এমনটা জানিয়ে আজ সোমবার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন এ ক্রিকেটার। জরুরী প্রয়োজনে এখন নিজের ফ্ল্যাটটি বিক্রি করে দিতে চান।

ফেসবুক পোস্টে রুবেল লিখেছেন, 'কেমোথেরাপির সঙ্গে এখন লড়ে যাচ্ছি। চিকিৎসার জন্য ইতোমধ্যে ১ কোটি টাকা খরচ হয়ে গেছে। বাকি ৬ সার্কেল কেমোথেরাপির জন্য এখন দরকার আরও ৫০ লাখ টাকা। সেজন্য জরুরি ভিত্তিতে আমার ফ্ল্যাটটি বিক্রি করে দিতে চাই (১৫৫০ স্কয়ার ফুট)। আগ্রহীরা আমার সঙ্গে ইনবক্সে যোগাযোগ করুন। এবং অবশ্যই আপনাদের দোয়াও চাই। কারণ, আপনাদের দোয়ার জন্যই আমি এখনো বেঁচে আছি। আল্লাহ যেন আমাদের সবাইকে ক্ষমা করে দেন। ধন্যবাদ।'

গত মার্চের শেষের দিকে অস্ত্রোপচারের মাধ্যমে মোশাররফ রুবেলের ব্রেন টিউমার অপসারণ করা হয়। শুরুতে বলা হয়েছিল, এতে ক্যান্সারের জীবাণু নেই। কিন্তু পরে জীবাণু ধরা পড়ে। রেডিওথেরাপি এবং কেমোথেরাপি নিতে তিন সপ্তাহ অন্তর তাকে সিঙ্গাপুর যেতে হবে।

বিসিবি থেকে কিছু সহায়তার আশ্বাস মিলেছে ঠিকই কিন্তু তা যথেষ্ট নয়। তাই শেষ আশ্রয় স্থলটুকু বিক্রি করতে হচ্ছে রুবেলকে।
 

এ সম্পর্কিত আরও খবর