বিয়ে করতে ছুটি চাইলেন লিটন দাস

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-24 02:32:52

শ্রীলঙ্কা সফরটা শেষ অব্দি মিসই করছেন লিটন দাস। এই সফরের আগেই ঠিক হয়ে গিয়েছিল তার বিয়ের লগ্ন। এখন আর পেছানোর সুযোগও নেই। সাতপাকে বাঁধা পড়ছেন জাতীয় দলের এই ক্রিকেটার। এ জন্য জাতীয় দলের হয়ে এ মাসের শ্রীলঙ্কা সফরে যেতে চাইছেন না তিনি। তার আগে এবার ছুটির আবেদন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)।

ইংল্যান্ডে বিশ্বকাপে খেলতে যাওয়ার আগেই শেষ হয়েছে আশীর্বাদ পর্ব। বিয়ের সানাই বাজবে ২৮ জুলাই। ঠিক তখনই দল থাকবে শ্রীলঙ্কা সফরে। এ কারণেই গত বৃহস্পতিবার ছুটির আবেদন নিয়ে বিসিবির মিরপুরের অফিসে গেলেন লিটন। 

বিসিবির প্রধান নির্বাহী (সিইও) নিজামউদ্দিন চৌধুরী জানান, ক্রিকেট পরিচালনা বিভাগ এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে। অবশ্য ছুটি মঞ্জুর হবে তাতে কোন সন্দেহই নেই।

মা-বাবার পছন্দের মেয়েকে বিয়ে করছেন লিটন দাস। পাত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। দিনাজপুরের কন্যা এখন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে পড়ছেন। তার সঙ্গেই বাকীটা জীবন কাটানোর প্রতিশ্রুতি দিয়ে আংটিবদল করে ফেলেছেন লিটন।

বিয়ের বাদ্য বেজেছে জাতীয় দলের আরেক ক্রিকেটার মুস্তাফিজুর রহমানেরও। তিনি অবশ্য বিশ্বকাপ খেলতে যাওয়ার আগেই কবুল বলে ফেলেছেন। এখন বাকী আছে কিছু সামাজিক আনুষ্ঠানিকতা। এর অংশ হিসেবে বৌভাত অনুষ্ঠান হবে ১৩ জুলাই। এরইমধ্যে জানা গেছে, মোস্তাফিজের বৌভাত অনুষ্ঠানে প্রায় আড়াই হাজার অতিথি থাকবেন।

কাটার মাস্টার মুস্তাফিজের বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে। এখানেই হবে বৌভাত। নববধূ সুমাইয়া পারভিন শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মনোবিজ্ঞান বিভাগে অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পাঁচ লাখ এক টাকা দেনমোহরে ২২ মার্চ বিয়ে হয় তাদের।

এ সম্পর্কিত আরও খবর