জ্ঞান ফিরতেই কোচের প্রশ্ন, ‘স্কোর কী?’

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-24 20:23:45

ইউনিভার্সিটাটিয়া ক্রাইওবার বিপক্ষে মাঠে লড়ছিল ক্লাব ডাইনামো বুখারেস্ট। ডাইনামো কোচ ইউজেন নেয়াগো বেঞ্চে বসেই উপভোগ করছিলেন শিষ্যদের খেলা। কিন্তু ক্লাব ফুটবলারদের বিক্ষিপ্ত পারফরম্যান্স দেখে দুশ্চিন্তায় পড়ে যান কোচ।

এতোটাই দুশ্চিন্তায় ছিলেন যে ম্যাচের ২৫ মিনিটের মাথায় হঠাৎ করেই শ্বাস-প্রশ্বাস বেড়ে যায় কোচ নেয়াগোর। এবং এক পর্যায়ে অজ্ঞান হয়ে পড়েন তিনি।

অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় থমকে যায় ন্যাশনাল অ্যারেনায় রোমানিয়ান লিগা ওয়ানের ম্যাচটি। ১৫ মিনিট ধরে চলে তার সেবা-শুশ্রুষা। পরে অ্যাম্বুলেন্সে করে বুখারেস্টের ফ্লোরিয়াস্কা হাসপাতালে নিয়ে যাওয়া হয় নেয়াগোকে।

হাসপাতালে জ্ঞান ফেরার পর চিকিৎসকদের কাছে ৫১ বছরের এ কোচের প্রশ্ন শুনলে আপনি অবাক হয়ে যাবেন! সবাইকে তাজ্জব বানিয়ে তিনি জানতে চান ‘স্কোর কী?’ তবে উত্তরে ভালো খবর পাননি তিনি। কারণ রোববারের ম্যাচে তার দল যে হেরে গেছে ২-০ গোলে। আসলে এ ব্যাপারটা আঁচ করতে পেরেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

সন্দেহ করা হচ্ছে, কোচ নেয়াগো হার্ট অ্যাটাকের শিকার হয়ে ছিলেন। তবে চিকিৎসকরা স্পষ্ট করে কিছু জানাননি। তারা শুধু জানিয়েছেন, তিনি এখন ভালো আছেন। কঠিন পরিস্থিতি সামলে সবার সঙ্গে যোগাযোগ করতে পারছেন। তবে দুই দিনের নিবিড় পর্যবেক্ষণে থাকতে হবে তাকে।

এর আগে ২০১৬ সালে ডাইনামো বুখারেস্টের মিডফিল্ডার প্যাট্রিক একেং হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাঠেই মারা যান।

এ সম্পর্কিত আরও খবর