ভারতের জামাই হচ্ছেন হাসান আলি

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-22 05:27:14

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিককে বলা হয় ভারতের জামাই। কারণ ভারতীয় টেনিস সেনসেশন সার্নিয়া মির্জা তার সহধর্মিনী। এবার আরেক পাকিস্তানি ক্রিকেটার জামাই পেতে যাচ্ছে ভারত। তিনি আর কেউ নন হাসান আলি।

পাকিস্তানের এ ক্রিকেটার বিয়ে করতে যাচ্ছেন সামিয়া আর্জু নামের ভারতীয় এক নারীকে। আগামী ২০ আগস্ট দুবাইতে হতে যাচ্ছে তাদের বিয়ের অনুষ্ঠান।

বিশ্বকাপ আসরে ম্যানচেস্টার ম্যাচে ভারতের কাছে পাকিস্তানের হারের পর চির শত্রু প্রতিবেশী দেশকে বিশ্বকাপ জয়ের অগ্রিম অভিনন্দন জানিয়ে বিতর্কে জড়িয়ে পড়ে ছিলেন হাসান আলি। অনেকেই মনে করেন ভারত প্রীতির কারণেই দল থেকে বাদ পড়েন তিনি। তবে এবার জানা গেল তার ভারত প্রীতির আসল কারণ!

হরিয়ানার মেয়ে সামিয়া কাজ করেন বেসরকারি এক এয়ারলাইনসে। ইংল্যান্ড থেকে ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশুনা শেষ করে এখন বাবা-মার সঙ্গে বসবাস করছেন দুবাইতে।

দুবাইতে ঘনিষ্ঠ এক বন্ধুর মাধ্যমে সামিয়ার সঙ্গে হাসানের প্রথম দেখা। সেই সূত্র ধরে একে অন্যকে ভালো লাগার শুরু। পরে সম্পর্ক গড়ায় পরিণয়ে।

৯ টেস্ট ও ৫৩ ওয়ানডে খেলা পেসার হাসান আলি পাকিস্তানের ২০১৭ চ্যাম্পিয়নস ট্রফি জয়ে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। কিন্তু সেই দুরন্ত ফর্ম হারিয়ে ফেলেছেন তিনি। ২৫ বছরের এ তারকা বোলার ভালো করতে পারেননি সদ্য শেষ হওয়া ওয়ানডে বিশ্বকাপে। টুর্নামেন্টের মাঝে ছিটকে যান পাকিস্তানের সেরা একাদশ থেকে।

এ সম্পর্কিত আরও খবর