বাজল আরেক পাকিস্তানি ক্রিকেটারের বিয়ের সানাই

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 06:21:25

হাসান আলির বিয়ের খবরটা এখনো বেশ তরতাজা! পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে ভারতীয় মেয়ের বিয়ের খবরে উত্তাপ তো ছড়াবেই। সামিয়া আর্জু নামের ভারতীয় এক নারীকে আগামী ২০ আগস্ট দুবাইতে বিয়ে করতে যাচ্ছেন হাসান আলি। এবার আরেক পাকিস্তানি ক্রিকেটারের বিয়ের সানাই বাজল। এ মাসেই নতুন অধ্যায়ে পা রাখছেন ইমাদ ওয়াসিম।

তিনি অবশ্য ভারতীয় কোনো মেয়ের গলায় মালা পড়াচ্ছেন না। লন্ডনের এক মেয়েকে মন দিয়ে ফেলেছেন ইমাদ। যিনি ব্রিটিশ নাগরিক হলেও পাকিস্তানি বংশোদ্ভূত! এ মাসেই তার সঙ্গে সংসার শুরু করবেন ইমাদ।

সানিয়া আশফাক নামের ব্রিটিশ কন্যার সঙ্গে শুরু হবে তার জীবনের ইনিংস। ২৬ আগস্ট ইসলামাবাদে জমকালো আয়োজনে কবুল বলবেন তারা। প্রেমের সফল পরিণতিতেই হাঁটছেন দুজন।

সানিয়ার সঙ্গে ইমাদের প্রথম দেখা লন্ডনে। যাকে বলে প্রথম দেখাতেই প্রেম। ইমাদের প্রস্তাবে না করতে পারেন নি সানিয়া। তারপর থেকেই চলেছে গোপনে ভালবাসা-বাসি। এবার দুই পরিবার তাদের এক করে দিতে বিয়ের দিনক্ষণ ঠিক করে ফেলেছেন।

৩০ বছর বয়সী এই অলরাউন্ডার বিশ্বকাপ শেষে থেকে গিয়েছিলেন ইংল্যান্ডেই। সেখানে ইংলিশ কাউন্টিতে নটিংহ্যাম্পশায়ারের হয়ে খেলছেন তিনি। এরইমধ্যে অবশ্য বিয়ে উপলক্ষ্যে দল থেকে এক সপ্তাহের ছুটিও নিয়েছেন ইমাদ। বিয়ে শেষে বর-কনে একসঙ্গেই ফের উড়াল দেবেন লন্ডনে!


এ সম্পর্কিত আরও খবর