দ্বিতীয় টেস্টে দর্শক অ্যান্ডারসন

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 16:03:49

কাফ ইনজুরিটা কিছুতেই যেন পিছু ছাড়ছে না জেমস অ্যান্ডারসনের। শত চেষ্টা করেও মিলছে না মুক্তি। তাই তো অ্যাশেজ সিরিজের দ্বিতীয় টেস্ট খেলা হচ্ছে না তার। লর্ডস টেস্টে দর্শক হয়েই থাকতে হবে এ ইংলিশ ফাস্ট বোলারকে।

সিরিজের প্রথম টেস্টে খেলার সময় হঠাৎই কাফ ইনজুরি ছোবল দিয়ে বসে অ্যান্ডারসনকে। এজবাস্টন টেস্টের প্রথম দিনে মাত্র চার ওভার বল করেন। এরপরই ডান কাফে ব্যথা পেয়ে বসেন। তাই অস্ট্রেলিয়ার ২৫১ রানের জয়ের ম্যাচে আর বল করেননি এ তারকা পেসার। আর এবার দ্বিতীয় টেস্ট থেকে পুরোপুরি ছিটকে গেলেন ২৭ বছরের এ স্টার ক্রিকেটার।

গত মাসে ল্যাঙ্কাশায়ারের হয়ে মাঠে নেমে একই কাফে চোট পেয়ে ছিলেন অ্যান্ডারসন। তবে সৌভাগ্যক্রমে প্রথম টেস্টের আগে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে যান ইংল্যান্ডের এ রেকর্ড টেস্ট উইকেট শিকারী।

অ্যান্ডারসনের অনুপস্থিতিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্টে মাঠে দেখা যেতে পারে জোফরা আর্চারকে। সব কিছু ঠিকঠাক থাকলে ১৪ আগস্ট থেকে শুরু হতে যাওয়া ম্যাচ দিয়েই লাল বলের ক্রিকেটে অভিষেক হয়ে যেতে পারে এ তরুণ ইংলিশ পেসারের। বার্মিহ্যামের প্রথম টেস্ট থেকে অবশ্য তিনি বাদ পড়েছিলেন সাইড স্ট্রেইনের কারণে।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, ডান কাফে টান অনুভব করায় এমআরআই করাবেন অ্যান্ডারসন। তার পুনর্বাসন কার্যক্রম চলবে ইংল্যান্ড ও ল্যাঙ্কাশায়ার মেডিকেল টিমের সঙ্গে।

এ সম্পর্কিত আরও খবর