রাশফোর্ড ম্যাজিকে ম্লান ল্যাম্পার্ডের অভিষেক

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 22:43:26

কোচ হিসেবে প্রিমিয়ার লিগে নিজের অভিষেক পর্বটা রাঙিয়ে নিতে পারলেন না ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড। জয় তো দূরে থাক কোনো প্রতিদ্বন্দ্বিতাই গড়ে তুললে পারল না তার শিষ্যরা। মার্কাস রাশফোর্ড ম্যাজিকে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ৪-০ গোলে উড়ে গেল ল্যাম্পার্ডের চেলসি।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে কুর্ট জুমা ফাউল করলে পেনাল্টি পেয়ে যায় ম্যানইউ। সুযোগটা কাজে লাগাতে বিন্দু মাত্র ভুল করেননি রাশফোর্ড। ম্যাচের ১৮তম মিনিটেই রেড ডেভিলদের এগিয়ে দেন এ ইংলিশ তারকা প্লেমেকার।

৬৫ মিনিটে গোল ব্যবধান দ্বিগুণ করেন অ্যান্থনি মার্শাল। তার এ অসাধারণ গোলে অবদান রাখেন রেকর্ড ৮০ মিলিয়ন পাউন্ডে কেনা বিশ্বের সবচেয়ে দামী ডিফেন্ডার হ্যারি ম্যাগুয়ের।

দুই মিনিট বাদেই নিজের জোড়া গোল পূর্ণ করেন স্টার ফুটবলার রাশফোর্ড। ৮১ মিনিটে ইউনাইটেডের নবাগত ফুটবলার ড্যানিয়েল জেমস চতুর্থ গোল করে চেলসি কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের বিশেষ দিনটা আরো ম্লান করেন দেন।

বিরতির পর ম্যানইউয়ের তিন গোল করার আগে সুযোগ এসে ছিল সফরকারীদের দলের সামনে। কিন্তু সুযোগ কাজে লাগাতে পারেনি স্টামফোর্ড ব্রিজ। দুটি শট গিয়ে লাগে গোল পোস্টে।

টমি আব্রাহামের শট রুখে দেয় পোস্ট। রাশফোর্ডের পেনাল্টি গোলের পর দুর্ভাগ্যজনকভাবে গোলবার রুখে দেয় এমারসন পালমেইরির শট।

দ্বিতীয়ার্ধে পুরো মাঠের নিয়ন্ত্রণ ছিল ইউনাইটেডের হাতে। সুবাদে ১৯৬৫ সালের পর ঘরের মাঠে চেলসির বিপক্ষে সবচেয়ে বড় ব্যবধানের জয় পেল কোচে ওলে গুনার সোলসজায়েরের দল।

এ সম্পর্কিত আরও খবর