নেইমারের দাম ২৫০ মিলিয়ন ইউরো!

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 23:24:44

নেইমারকে দলে টানতে চেষ্টার কোনো ত্রুটি রাখছে না রিয়াল মাদ্রিদ। হাল ছেড়ে দেইনি বার্সেলোনাও। চলছে তাদের মধ্যে রশি টানাটানি। দুদল কোনো ভাবেই প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) খুশী করতে পারছে না।

নেইমারকে পেতে আর্থিক ভাবে লোভনীয় প্রস্তাব দিয়েছে রিয়াল। বার্সার সাবেক এ তারকা ফরওয়ার্ডের জন্য ১০০ মিলিয়ন ইউরো খরচ করতে রাজি তারা। এখানেই শেষ নয়, সঙ্গে তিনজন ফুটবলারকেও দিতে চায় সান্টিয়াগো বার্নাব্যু শিবির। দিতে চায় গ্যারেথ বেল, কেইলর নাভাস ও হামেস রদ্রিগেজকে।

কিন্তু এতো কিছুতেও কোচ জিনেদিন জিদানের ক্লাব গলাতে পারেনি প্যারিসের জায়ান্ট ক্লাবটির কর্তৃপক্ষের মন। মানে তাদের এমন অবাক করা প্রস্তাবও ফিরিয়ে দিয়েছে পিএসজি।

এ মৌসুমে নেইমারকে ধারে দলে ভেড়াতে চায় বার্সেলোনা। পরের মৌসুমে স্থায়ীভাবে ব্রাজিলিয়ান এ তারকা স্ট্রাইকার কিনতে ইচ্ছুক ১৫০ মিলিয়ন ইউরোতে। কিন্তু পিএসজি এ প্রস্তাবটাও ফিরিয়ে দিয়েছে। নেইমারের বিনিময়ে তারা চায় ২৫০ মিলিয়ন ইউরো।

এ দিকে শোনা যাচ্ছে, রিয়ালে না যেতে নেইমারকে অনুরোধ করেছে বার্সা। এমনকি তাকে চির প্রতিদ্বন্দ্বী ক্লাবের সঙ্গে কোনো ধরনের যোগাযোগ করতে নিষেধ করেছে ন্যু ক্যাম্প শিবির। যদিও গুঞ্জন আছে, বার্সার চেয়ে রিয়ালের কাছেই নেইমারকে বিক্রি করতে ইচ্ছুক পিএসজি।

২০১৭ সালের আগস্টে ট্রান্সফার মার্কেটে বিশ্বরেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। বনে যান বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার।

এ সম্পর্কিত আরও খবর