বার্সায় ফেরা হচ্ছে না নেইমারের!

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 22:45:46

মাঠের বাইরে রিয়াল মাদ্রিদকে হারিয়ে ফেলেছিল বার্সেলোনা। দলে প্রায় ভিড়িয়ে ফেলেছিল ব্রাজিলিয়ান তারকা স্ট্রাইকার নেইমারকে। প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে সমঝোতাও হয়ে গিয়েছিল কাতালানদের। কিন্তু শেষ মুহূর্তে এসে পণ্ড হয়েছে তাদের শ্রম। চলতি গ্রীষ্মে আর বার্সেলোনায় যাওয়া হচ্ছে না নেইমারের!

এমন গুঞ্জনই ছড়িয়ে পড়েছে গণমাধ্যমে। নেইমারকে দলে টানার লড়াইয়ে হাল ছেড়ে দিয়েছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা। তবে সেটা এ মৌসুমের জন্য। চলতি মৌসুম শেষে আগামী গ্রীষ্মেই নেইমারকে ফের কেনার চেষ্টা করবে বার্সা।

আরো শোনা যাচ্ছে, ফরাসি লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজিও নাকি নিশ্চিত করেছে, আপাতত চুক্তির সব কার্যক্রম বন্ধ। ২৭ বছরের এ মেগাস্টার পার্ক দেস প্রিন্সেসে থেকে যেতে রাজি হয়েছেন।

চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে পিছনে ফেলে দীর্ঘ আলোচনা আর দর কষাকষি শেষে নেইমারকে ২০০ মিলিয়ন ইউরোতে (১৮২ মিলিয়ন পাউন্ড) কিনতে রাজি হয়েছিল বার্সা। তবে নগদ অর্থ কিছু কম দিয়ে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি ডিফেন্ডার জ্যাঁ-ক্লেয়ার তোদিবো ও মিডফিল্ডার ইভান রাকিটিচকে দেওয়ার প্রস্তাব দিয়েছিল। সঙ্গে ওসমান ডেম্বেলেকে এক মৌসুমের জন্য ধারে দিতে চেয়েছে ন্যু ক্যাম্প শিবির।

কিন্তু ওই তিন ফুটবলার কিছুতেই পিএসজিতে যেতে রাজি নন। একারণে নেইমারের স্পেনে যাওয়াটা আটকে গেছে। বিশেষ করে ডেম্বেলের জন্য। কারণ ফরাসি এ স্ট্রাইকার কোনোভাবেই প্যারিসে যেতে রাজি নন। এ অচলাবস্থার এখনো কোনো পরিবর্তন হয়নি।

নেইমার ভক্তদের হতাশ হওয়ার কিছু নেই। সম্ভাবনা এখনো শেষ হয়ে যায়নি। সোমবার মধ্যরাত পর্যন্ত স্পেনে ফেরার সুযোগ রয়েছে নেইমারের সামনে। এরপরই লা লিগার ট্রান্সফার উইন্ডো বন্ধ হয়ে যাবে।

২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা থেকে পিএসজিতে যান নেইমার।

 

এ সম্পর্কিত আরও খবর