টেস্ট দল চট্টগ্রামে

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 16:53:15

আফগানিস্তানের পর এবার বাংলাদেশ টেস্ট দলও পা রেখেছে চট্টগ্রামে। রশিদ খানরা এম এ আজিজ স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচের প্রথম দিনের খেলা শেষ করতেই হোটেল রেডিসন ব্লুতে হাজির সাকিব আল হাসানরা। দুই দলই বন্দরনগরীর এই পাঁচ তারকা হোটেলে উঠেছে।

রোববার সন্ধ্যা ৬টায় চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় টাইগারদের টেস্ট দল।

চট্টগ্রামের পথে বিমানে উঠার আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন পেসার তাসকিন আহমেদ। চোট কাটিয়ে দলে ফেরা এই পেসার বলেন, ‘সুযোগ পেয়েছি চেষ্টা করবো সেরাটা দেওয়ার, ইনশাল্লাহ। আমি খুবই রোমাঞ্চিত যে অনেকদিন পর সুযোগ পেয়েছি। সবাই দোয়া করবেন যেন সুস্থ থেকে সুযোগ পেলে ভালো খেলতে পারি।’

আফগানদের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটি নিয়ে আশাবাদী মেহেদী হাসান মিরাজও। এই স্পিনার ফিল্ডিং অনুশীলনে আঙুলে চোট পেয়েছিলেন।তবে ইনজুরি কাটিয়ে উঠার ব্যাপারে আশাবাদী তিনি। বলছিলেন, ‘দেখুন, দেশের মাটিতে খেলা, তাই টেস্টে বাংলাদেশ এগিয়ে থাকবে। সেরাটা দিতে পারলে অবশ্যই আমরা সাফল্য পাবো। নতুন কোচের অধীনে আমাদের প্রস্তুতি ভালো হয়েছে। কঠোর পরিশ্রম করেছি। আশা করি, ফল আমাদের পক্ষে আসবে।’

৫ সেপ্টেম্বর আফগানদের বিপক্ষে একমাত্র টেস্টে মাঠে নামবে বাংলাদেশ দল। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাদা পোশাকে মাঠে নামার আগে অনুশীলন সেশনেই সময় কাটবে সাকিবদের।

বাংলাদেশ টেস্ট দল-

সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, সাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন ও তাসকিন আহমেদ।

এ সম্পর্কিত আরও খবর