মাশরাফির গায়ে যখন আর্জেন্টিনার জার্সি!

, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 02:25:05

ঢাকা: আরমাত্র একদিন পরই শুরু হচ্ছে রাশিয়া ফুটবল বিশ্বকাপ। এবার ৩২ দেশ খেলায় অংশগ্রহণ করবে। আগামী ১৪ জুন উদ্বোধনী খেলায় মুখোমুখি হচ্ছে স্বাগতিক রাশিয়া এবং সৌদি আরব। 
 
বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে সারা পৃথিবীর মতো বাংলাদেশিদের আগ্রহ একটু বেশিই। ইতোমধ্যে বাসা-বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান, ছাদের কিনারায় পছন্দের দলের পতাকা উড়াতে দেখা যাচ্ছে। চায়ের দোকান থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজ দলের সমর্থকরা যেন জয় ছিনিয়ে আনতে চালিয়ে যাচ্ছেন কথার লড়াই। আমাদের দেশে আর্জেন্টিনা এবং ব্রাজিলের সমর্থক রয়েছে সবচেয়ে বেশি। 
 
আর্জেন্টিনা দলের পক্ষেই রয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের উজ্জ্বল নক্ষত্র, ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা। তাইতো আর্জেন্টিনা দলের সমর্থকদের পাল্লা একটু বেশিই ভারী। তারা মনে করেন মাশরাফিকে যারা ভালবাসে তারাই আর্জেন্টিনাকে ভালবাসে। মাশরাফির সমর্থনের দলটিই শেষ হাসি হাসবে।
 
এদিকে সমর্থকদের উত্তেজনা আরও একধাপ বেড়ে গেছে মাশরাফির গায়ে আর্জেন্টিনা দলের জার্সি পরা ছবিটি দেখে। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেছে। সমর্থকরা ছবিটি নিয়ে জয়ের বিভিন্ন মন্তব্যও লিখছেন।
 
মাশরাফির ছোটবেলার বন্ধু সুমন বিশ্বাস বলেন, ‘আমি ও মাশরাফি আগে থেকে আর্জেন্টিনা দলের সমর্থক। আমরা আশা করছি এবার বিশ্বকাপ আমাদের দলই নিবে।’
 
ফুটবল বিশ্বকাপ নিয়ে মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন এবং মা হামিদা মর্তুজা বলাকা জানান, মাশরাফি ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দলের সমর্থক। এখনও আর্জেন্টিনা দলকে ভালোবাসে এবং সমর্থন করে।

এ সম্পর্কিত আরও খবর