অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে ফিরেছেন স্মিথ-ওয়ার্নার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-24 14:07:10

দীর্ঘ বিরতি শেষে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে ফিরেছেন স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে ঘোষিত দলে জায়গা পেয়েছেন দুজন। তাদের সঙ্গে দলে ফের ডাক পেয়েছেন বেন ম্যাকডারমটও। তবে দল থেকে ছিটকে গেছেন মার্কাস স্টয়নিস।

মঙ্গলবার, ৮ অক্টোবর ১৪ জনের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

২০১৯ বিশ্বকাপে ৮৭ রান করা স্টয়নিস ভুগছেন ইনজুরিতে। আর ঘটনাক্রমে স্মিথ শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেন ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে। মোহালিতে ভারতের বিপক্ষে। ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণে ওয়ার্নার খেলছেন না ২০১৮ সালের ফেব্রুয়ারির পর থেকে।

অস্ট্রেলিয়া সফরে আগে যাবে শ্রীলঙ্কা। তিনটি ম্যাচ খেলবে তারা ২৭ অক্টোবর, ৩০ অক্টোবর এবং ১ নভেম্বর। টি-টোয়েন্টি ম্যাচ তিনটি হবে অ্যাডিলেইড, ব্রিসবেন ও মেলবোর্নে।

পাকিস্তান ৩ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি খেলবে সিডনিতে। ক্যানবেরা ও পার্থে পরের ম্যাচ দুটি হবে ৫ ও ৮ নভেম্বর। সঙ্গে ব্রিসবেন ও অ্যাডিলেইডে দুটি টেস্টও খেলবে তারা। টেস্ট সিরিজ শুরু হচ্ছে ২১ নভেম্বর।

অস্ট্রেলিয়ান টি-টোয়েন্টি দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন আগার, অ্যালেক্স কেরি, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

এ সম্পর্কিত আরও খবর