কর্কট রাশির মেসি আর আগুইরো জেতাবে আর্জেন্টিনাকে

, খেলা

জ্যোতিষী সৌনক শাস্ত্রী | 2023-08-27 10:05:53

বিশ্বকাপে তাদের দৌড় শুরু করতে চলেছে আর্জেন্টিনা। প্রথম খেলা আইসল্যান্ডের বিপক্ষে। আইসল্যান্ড অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষ হলেও টুর্নামেন্টের প্রথম খেলা হিসেবে খুবই গুরুত্বপূর্ণ। আইসল্যান্ডের প্রধান কোচ হেইমির হালগিরমসন একজন তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন কোচ। রণনীতি তৈরিতে যিনি সিদ্ধহস্ত। তিনি যে মেসিকে বন্দি করার রণকৌশল করবেন সেটা কারোর অজানা নয়।

কিন্তু এই বিশ্বকাপ মেসির জন্য রাশি চক্রের দিক থেকে অন্য মাত্রা বহন করছে। মেসি কর্কট রাশির জাতক। এটাই তার জন্ম মাস। খেলা যত এগোনে ততো মেসির পা জাদু দেখাবে। কিন্তু অন্যদিকে তার আঘাত পাওয়ার সম্ভাবনাও বাড়তে থাকবে। আরেকজন আর্জেন্টিনীয় খেলোয়াড়ের কথা বলতেই হবে, তিনি সার্গিও আগুইরো। ইনিও কর্কট রাশির জাতক। জন্ম মাসে যখন তখন জ্বলে উঠতে পারেন ম্যানচেস্টার সিতিতে খেলা এই স্টাইকার। মেসির বাড়ানো বল থেকে গোল করার যথেষ্ট সম্ভাবনা আছে সার্গিও আগুইরো।

আর যারা ভাবছেন মেসির পরে কে নতুন আর্জেন্টিনীয় তারকা হতে চলেছেন ,তারা বৃশ্চিক রাশির জাতক তারা পাওলো ডিনলার দিকে নজর রাখবেন। নিশ্চিত ভাবে বলা যায় খেলার সুযোগ পেলে এই তরুণ আর্জেন্টিনীয় আপনাদের নিরাশ করবে না।

খেলার ফলাফলের সম্ভাবনা আর্জেন্টিনার দিকে সে কথা বলার অপেক্ষা রাখে না। কিন্তু আইসল্যান্ডের প্রধান কোচ মিথুন রাশির জাতক হেইমির হালগিরমসনের ক্ষেত্রে খেলার দিন শনি গ্রহ সহায় থাকলে তার মস্তিষ্ক প্রসূত পরিকল্পনায় খেলার মধ্যে একাধিক হোঁচট খেতে পারে আর্জেন্টিনা। খেলার সম্ভাব্য ফলাফল আর্জেন্টিনার পক্ষে ২-০।

এ সম্পর্কিত আরও খবর