ড্রয়ের বৃত্তে নেইমারের ব্রাজিল

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 03:57:05

নেইমারের ব্রাজিল যেন ড্রয়ের বৃত্তে আটকে গেছে। সেনেগালের পর এবার নাইজেরিয়ার কাছে প্রীতি ম্যাচে ১-১ ড্র করেছে সেলেসাও শিবির। এনিয়ে টানা চার ম্যাচ ধরে জয়হীন ব্রাজিল। চার ম্যাচের মধ্যে তিন ম্যাচই ড্র করেছে ব্রাজিল। বাকি ম্যাচটিতে এসেছে লজ্জার হার।

সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে (১৩ অক্টোবর, রোববার) ম্যাচের ৩৫তম মিনিটে লিড পায় নাইজেরিয়া। মিডফিল্ডার জো আরিবোর গোলে উচ্ছ্বাসে ফেটে পড়ে সুপার ঈগলরা।

তবে ৪৮ মিনিটে সমতায় ফেরে ব্রাজিল। গোল করে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের মাঝে স্বস্তি এনে দেন মাঝ-মাঠের প্লেমেকার ক্যাসেমিরো। কিন্তু মাঠের লড়াইয়ে থেকেও জ্বলে উঠতে পারেননি নেইমার। যে কারণে তার দলও জয় ছিনিয়ে নিতে পারেনি। তবে বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট নিয়ে মাঠ ছেড়েছেন তিনি। ২২ অক্টোবর চ্যাম্পিয়নস লিগে ক্লাব ব্রাগের বিপক্ষে অনিশ্চিত হয়ে গেছেন পিএসজির এ তারকা ফরওয়ার্ড। ম্যাচের ১২তম মিনিটেই তার বদলে মাঠে নামেন ফিলিপ্পে কুতিনহো।

সব মিলিয়ে সময়টা এখন মোটেই ভালো যাচ্ছে না ব্রাজিলিয়ানদের। এর আগে ৭ সেপ্টেম্বর কলম্বিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করে কোচ আদেনর লিওনার্দো বাচ্চি ওরফে তিতের দল। ১১ সেপ্টেম্বর পেরুর কাছে ১-০ গোলে হেরে লজ্জায় ডুবে ব্রাজিল। পরে ১০ অক্টোবর সেনেগালের কাছে ১-১ গোলে হোঁচট খায় তারা।

 

এ সম্পর্কিত আরও খবর