বড় ইনিংস খেলা হলো না মুশফিকের

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-27 04:59:24

সামনে ভারত মিশন। তার আগে জাতীয় ক্রিকেট লিগকেই প্রস্তুতি পর্ব হিসেবে দেখছেন ক্রিকেটাররা। কিন্তু প্রস্তুতিতে বড় ইনিংস খেলতে না পারার আক্ষেপ থেকে যাচ্ছে মুশফিকুর রহিমের। একই বেশি দূর যেতে পারেনি তার দলও। দ্বিতীয় রাউন্ডে মেহেদী হাসান মিরাজের দুর্দান্ত বোলিংয়ে খুলনার বিপক্ষে প্রথম দিনেই অলআউট রাজশাহী। লিগের প্রথম স্তরের ম্যাচে ১ম ইনিংসে ২৬১ রানে তুলেছে তারা।

সর্বোচ্চ ৫১ রান করেন জুনায়েদ সিদ্দিক। আর মিরাজ তার স্পিনে ৪ উইকেট তুলতে খরচ করেন ৩৮ রান। দুটি উইকেট নেন মুস্তাফিজুর রহমান।

বৃহস্পতিবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে রাজশাহী। শুরুতেই মুস্তাফিজের বলে বোল্ড ওপেনার মিজানুর রহমান। দ্বিতীয় উইকেটে অধিনায়ক ফরহাদ-জুনায়েদ মিলে করেন ৮১। ৪৫ রানে ফেরেন ফরহাদ।

হতাশা কাটছেই না নাজমুল হোসেন শান্তর। শ্রীলঙ্কায় ছিলেন ব্যর্থ। জাতীয় লিগে নেমে ২৩ রানে ফেরেন তিনি। মুশফিকও সম্ভাবনা জাগিয়ে ফিরে যান। ২৪ রানে আল আমিন হোসেনের শিকার এই তারকা ক্রিকেটার।

২৩ রানে সাজঘরে ফেরেন সানজামুল। ফরহাদ রেজার ব্যাটে ৪১।

সংক্ষিপ্ত স্কোর-

রাজশাহী ১ম ইনিংস: ৮৫.৩ ওভারে ২৬১/১০ (মিজানুর ৪, জুনায়েদ ৫১, ফরহাদ ৪৫, শান্ত ২৩, মুশফিক ২৪, শাকির ৩, রেজা ৪১, সানজামুল ২৩, তাইজুল ২৯, শফিউল ০, মোহর ০*; মুস্তাফিজ ২/৬৪, আল-আমিন ১/২০, রুবেল ২/৫১, মিরাজ ৪/৩৮, রাজ্জাক ১/৭২)

*প্রথম দিন শেষে

এ সম্পর্কিত আরও খবর