ইমরুল ৯৩, ব্যর্থ সৌম্য সরকার

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 01:32:25

একদিন আগেই ডাক পেয়েছেন ভারত সফরের টি-টোয়েন্টি দলে। সেই আনন্দের রেশ নিয়েই শুক্রবার মাঠে নেমেছিলেন সৌম্য সরকার। কিন্তু কথা বলল না তার ব্যাট। ব্যর্থতা নিয়েই মাঠ ছাড়লেন তিনি। হতাশ করেছেন মেহেদী হাসান মিরাজ ও মোহাম্মদ মিঠুনও। রান পেলেও আক্ষেপ নিয়ে মাঠ ছাড়তে হয় ইমরুল কায়েসের। মাত্র ৭ রানের জন্য পেলেন না শতরান।

ইমরুলের নার্ভাস ৯৩ রানের ইনিংসের পরও জাতীয় লিগের ম্যাচে রাজশাহীর বিপক্ষে বড় সংগ্রহ গড়তে পারছে না খুলনা। শুক্রবার ম্যাচের দ্বিতীয় দিনে ৬ উইকেট হারিয়ে ২২৭ রান তুলেছে তারা। উইকেটে আছেন নুরুল হাসান সোহান (৩৫) ও আব্দুর রাজ্জাক (৭)। এখনো রাজশাহীর প্রথম ইনিংসের চেয়ে ৩৪ রানে পিছিয়ে তারা।

লিগের প্রথম স্তরের ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে হতাশা নিয়ে মাঠ ছাড়েন সৌম্য। কোন রানই করতে পারেন নি তিনি। এরপর দ্বিতীয় উইকেটে এনামুল হক ও ইমরুল গড়েন ৭৫ রানের জুটি। ৩৪ রান করে ফেরেন এনামুল।

তৃতীয় উইকেটে তুষার ইমরানকে নিয়ে ইমরুল গড়েন ৮৫ রানের জুটি। টানা দ্বিতীয় সেঞ্চুরির পথে ছিলেন ইমরুল। কিন্তু হলো না। ইমরুল রানে ফেরেন ৯৩ রানে। প্রথম শ্রেণির ক্যারিয়ারের ১৯তম সেঞ্চুরি পাবো-পেলাম করেও পেলেন না ইমরুল। এরপর সম্ভাবনা জাগিয়ে তুষার ইমরানের ব্যাটে ৪৩।

সংক্ষিপ্ত স্কোর-

রাজশাহী ১ম ইনিংস: ২৬১/১০।

খুলনা ১ম ইনিংস: ৯০ ওভারে ২২৭/৬ (এনামুল ৩৪, সৌম্য ০, ইমরুল ৯৩, তুষার ৪৩, মিঠুন ৪, নুরুল ৩৫*, মিরাজ ৫, রাজ্জাক ৭*; শফিউল ২/৫৫, তাইজুল ২/৭৫, সানজামুল ১/৩৮)।

*দ্বিতীয় দিন শেষে

এ সম্পর্কিত আরও খবর