ক্রিকেটই নয়, ভালো ফুটবলও খেলেন মাশরাফি

, খেলা

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 17:16:53

নড়াইল: যে রাঁধে সে চুলও বাঁধে প্রবাদটি সবার সাথে না গেলেও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ক্ষেত্রে কথাটি শতভাগ সত্যি। মাশরাফি শুধু ক্রিকেটই নয়, ভালো ফুটবলও খেলেন।

সোমবার (১৮ জুন) বিকেলে নড়াইল সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের মাঠে এক প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এ খেলায় অংশগ্রহণ করেন ক্রিকেট দলপতি মাশরাফি নিজে। আর খেলা দেখতে মাঠে আসেন মাশরাফি প্রেমীরা।

জানা গেছে, নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠ থেকে বেড়ে ওঠা কৌশিকই আজ মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশ ক্রিকেট অঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র। যিনি বিশ্ব দরবারে এক সময়ের নাম না জানা নড়াইল জেলাকে পরিচয় করিয়ে দিয়েছেন।নিজে পেয়েছেন নড়াইল এক্সপ্রেস উপাধি। সেই প্রিয় খেলার মাঠে আজ লাল গেঞ্জি গায়ে কালো ট্রাউজার আর লাল বুট পায়ে ফুটবল খেলতে মাঠে নামলেন মাশরাফি। এ সময় মাঠে উপস্থিত ছিলেন হাজারো ম্যাশ ভক্তরা। যারা ফুটবলকে ভালো না বাসলেও মাশরাফির খেলা উপভোগ করতে হাজির হয়েছিলেন প্রচণ্ড খরতাপকে উপেক্ষা করে।

নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মাশরাফি ফাউন্ডেশনের বিপক্ষে মাঠে নামে মাশরাফি ফাউন্ডেশনের প্রশিক্ষণার্থী খেলোয়াড়রা। প্রশিক্ষণার্থী খেলোয়াড়দের ৫-৩ গোলে পরাজিত করে মাশরাফি ফাউন্ডেশন। মাশরাফি ফাউন্ডেশনের হয়ে খেলেছেন ম্যাশ। তিনি নিজে ২টি গোল করেন। এসময় ম্যাশ ভক্তরা আনন্দ উল্লাসে ফেটে পড়ে। খেলা বিকেল সাড়ে ৪টায় শুরু হয়ে তা চলে সন্ধ্যা পর্যন্ত।

এর আগে গত বৃহস্পতিবার (১৪ জুন) রাতে মা-বাবা, স্ত্রী-সন্তানসহ পরিবারের সাথে ঈদ-উল-ফিতর উদযাপন করতে জন্মস্থান নড়াইলে আসেন মাশরাফি। আগামী ২০ জুন নড়াইল থেকে তিনি ঢাকা যাবেন বলে জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর