মেয়ের জন্মদিনে সাকিব-শিশিরের ফেসবুক স্ট্যাটাস

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 10:52:40

শুক্রবার (৮ নভেম্বর) ক্রিকেটার সাকিব আল হাসানের একমাত্র মেয়ে আলাইনার জন্মদিন। ২০১৫ সালের ৮ নভেম্বর সাকিব-শিশিরের কোলজুড়ে আসা একমাত্র মেয়ে চতুর্থ বছরে পদার্পণ করেছে।

জন্মদিনের প্রথম প্রহরেই কেক কেটে মেয়ের জন্মদিন পালন করেছেন বাবা সাকিব। মেয়েকে শুভেচ্ছা ও ভালবাসা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। যেখানে কেকসহ মেয়ের একটি ছবিও শেয়ার করেছেন।

সাকিব লেখেন, 'চতুর্থ জন্মবার্ষিকীর শুভেচ্ছা, আমার জীবন। তুমি আমার জীবনে সূর্যের আলো। আমার জীবনে যা কিছু পেয়েছি, তার মধ্যে তুমিই সেরা। পৃথিবীর অন্য সবকিছুর চেয়ে আমি তোমাকেই বেশি ভালোবাসি।'

এদিকে, মেয়েকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। একটি ছবিসহ স্ট্যাটাস দেন তিনি। ছবিতে দেখা যায়, সাকিব আলাইনাকে কেক খাওয়াচ্ছেন। পাশে হাঁটু গেড়ে বসে সেই দৃশ্য দেখছেন শিশির।

শিশির লেখেন, 'বিশ্বের সবচেয়ে সুন্দর মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমাদের জন্য এ পৃথিবীতে অনেক ভালবাসা বয়ে এনেছ, যেটা বলে প্রকাশ করা যাবে না। পৃথিবীর সবকিছুর চেয়ে তোমাকেই বেশি ভালোবাসি।'

উল্লেখ্য, ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাবের তথ্য আইসিসির দুর্নীতি বিরোধী দলের (এসিইউ) কাছে গোপন করায় এক বছরের স্থগিত নিষেধাজ্ঞাসহ দুই বছরের নিষেধাজ্ঞা পেয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি২০ অধিনায়ক সাকিব আল হাসান। ফলে বর্তমানে তিনি ক্রিকেটের বাইরে রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর