বোলিং ঝড়ে রুবেলের ৭ উইকেট

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 16:49:16

ভারত সফরের টি-টোয়েন্টি ও টেস্ট কোনো দলেই জায়গা হয়নি রুবেল হোসেনের। জাতীয় দল থেকে ছিটকে গেলে কারই বা ভালো লাগে। পেসার রুবেল তাই যেন টাইগার টিমে ফেরার জন্য মরিয়া হয়ে আছেন।

লক্ষ্যে অবিচল থেকে প্রিয় দলে ডাক পেতে জাতীয় লিগের প্রথম স্তরের ম্যাচে রাজশাহী বিভাগের বিপক্ষে নিজেকে উজাড় করে দিলেন। খুলনা বিভাগের হয়ে ভক্তদের উপহার দিলেন ক্যারিয়ার সেরা বোলিং। বল হাতে ঝড় তুলে একাই ৭ উইকেট শিকার করে রুবেল প্রতিপক্ষ রাজশাহীকে প্রথম ইনিংসে আটকে দিলেন মাত্র ১৫১ রানে।

রাজশাহীর হয়ে সানজামুল ইসলাম ৪৮ ও মিজানুর রহমান করেন ৪৩ রান। ২৩ করেন জুনায়েদ সিদ্দিক।

খুলনার রুবেল ৭ উইকেট নিতে খরচ করেন ৫১ রান। আগের ম্যাচে বল হাতে দ্যুতি ছড়ানো বর্ষীয়ান বাঁ-হাতি স্পিনার আব্দুর রাজ্জাক উইকেট নেন দুটি।

তার আগে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে সোমবার, ১১ নভেম্বর বিনা উইকেটে ৩৬ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে ক্যাপ্টেন ফরহাদ হোসেনের দল। আজ ১০ উইকেট হারিয়ে রাজশাহী দলীয় স্কোরে যোগ করেছে মাত্র ১১৫ রান।

প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে অমিত মজুমদার (৫৯) ও তুষার ইমরানের (৫৮) জোড়া হাফ-সেঞ্চুরিতে তৃতীয় দিন শেষে খুলনা ৪ উইকেট হারিয়ে তুলেছে ১৪৭ রান। ক্রিজে আছেন নূরুল হাসান (৫ ব্যাটিং) ও নাহিদুল ইসলাম (০ ব্যাটিং)।

২৬ রান দিয়ে রাজশাহীর হয়ে দুটি উইকেট নিয়েছেন মোহর শেখ। মুক্তার আলীও নেন দুটি।

সংক্ষিপ্ত স্কোর-

রাজশাহী বিভাগ প্রথম ইনিংস: ১৫১/১০, ৫০.৪ ওভার (সানজামুল ৪৮, মিজানুর ৪৩ ও জুনায়েদ ২৩; রুবেল ৭/৫১ ও রাজ্জাক ২/৬০)।

খুলনা বিভাগ প্রথম ইনিংস: ১৫৪/৪, ৫৪ ওভার (অমিত ৫৯, তুষার ৫৮; মুক্তার ২/২৪ ও মোহর ২/৩২)।

*তৃতীয় দিন শেষে।

এ সম্পর্কিত আরও খবর