ম্যারাডোনার মৃত্যুর খবর ভাইরাল, অপরাধী ধরতে ৮ লাখ টাকা!

, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 15:01:58

নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচে অতিরিক্ত উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে তিনি যে অসুস্থ হয়ে পড়েন সেই খবরটা অনেকেরই জানা! তবে গত ৭২ ঘন্টায় ডিয়োগো ম্যারাডোনাকে নিয়ে ছড়িয়েছে নানা গুজব! আর সেই গুঞ্জনের ডালপালা মেলে একজন তো জানিয়ে দেন- এই কিংবদন্তি ফুটবলার আর নেই!

১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী নায়কের আচমকা মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে সোশাল নেটওয়ার্ক হোয়াটস অ্যাপে। যিনি এই অন্যায় কাজটি করেছেন তাকে ছাড় দিচ্ছে না আর্জেন্টিনার পুলিশ! এরইমধ্যে অপরাধীকে ধরিয়ে দিতে ঘোষণা করা হয়েছে ১০ হাজার ডলার পুরস্কার। যা কীনা বাংলাদেশি মুদ্রায় ৮ লাখ টাকার বেশি!

খবরটা গত দুই দিনে হোয়াটস অ্যাপ ভয়েস মেসেজে ভাইরাল হয়ে গেছে৷ যেখানে আর্জেন্টিনার ভাষায় এক ব্যক্তি জানান, '৫৮ বছর বয়সী ম্যারাডোনা হাসপাতালে ভর্তি। আর কিছুক্ষণ আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন!'

ব্যস, এই খবরটি ছড়িয়ে পড়ে দ্রুত। ভাইরাল হয়ে যায় সেই ভয়েস মেসেজ। যদিও এরপরই খোদ ডিয়োগো ম্যারাডোনা গণমাধ্যমের সামনে এসেছেন। জানিয়েছেন, দুশ্চিন্তার কিছু নেই। তিনি বেশ সুস্থই আছেন। এ অবস্থায়

ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস মোরলা আইনের আশ্রয় নিয়েছেন। যে এই অডিও ছড়িয়ে ছড়িয়েছে তাকে ধরে দিতে ঘোষণা করা হয়েছে অর্থ পুরস্কার!

অবশ্য এটা ঠিক নাইজেরিয়ার সঙ্গে আর্জেন্টিনার সেই 'ডু অর ডাই' ম্যাচ দেখার সময় অসুস্থ হয়ে পড়েন ম্যারাডোনা। অতিরিক্ত উচ্ছ্বাস দেখাতে গিয়েই নাকি ঘাড়ে ব্যাথা পেয়ে হাসপাতালে ছুটে যান। এরপর অবশ্য ডাক্তার জানিয়ে দেন, বড় কোন সমস্যা নেই সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলারের।

উচ্চ রক্তচাপের মেডিসিনে সেরে উঠেছেন তিনি। এমন কী আগের চেয়ে সুস্থ হয়ে উঠেছেন। অসুস্থতা নিয়ে মিথ্যে গুজবে তিনিও বিরক্ত। এরইমধ্যে জানিয়ে রেখেছেন শনিবার ফ্রান্সের বিপক্ষে লিওনেল মেসিদের ম্যাচটা দেখতে হাজির থাকবেন কাজান এরিনায়!

এ সম্পর্কিত আরও খবর