চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে বেগুনি-কালোর ছোঁয়া

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 22:46:09

আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হলো বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি। বেগুনি ও কালো রঙের সমন্বয়ে তৈরি হয়েছে এবারের জার্সি। যা অ্যাওয়ে ম্যাচে গায়ে জড়িয়ে নামবে দলটির ক্রিকেটাররা। আর চট্টগ্রামে ঘরের মাঠে হোম জার্সিতে থাকবে নীলের ছোঁয়া।

সোমবার রাজধানীর একটি হোটেলে জার্সি উন্মোচন করেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে এম রিফাতুজ্জামান, ভাইস চেয়ারম্যান সাজনিন খান, টিম ডিরেক্টর ও বিসিবি পরিচালক জালাল ইউনুস, চিফ অপারেটিং অফিসার সৈয়দ ইয়াসির আলম ও স্পন্সর প্রতিষ্ঠান একমির পরিচালক ফাহিম সিনহা।

আসন্ন বিপিএল-কে ঘিরে নিজেদের লক্ষ্যের কথা জানান, দলের সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকী, এনামুল হক জুনিয়র, নূরুল হাসান সোহান ও জুবায়ের হোসেন লিখন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদেশি ক্রিকেটার রায়াদ এমরিত, রায়ান বার্ল, আভিস্কা ফার্নান্ডো ও কোচিং স্টাফের সদস্যরা।

একই অনুষ্ঠানে ঘোষণা করা হয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অফিসিয়াল পার্টনারদের নাম। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে আছে আখতার গ্রুপ। এছাড়াও পৃষ্ঠপোষকতা করছে একমি, ডেলটা ফার্নিচার, জেট পেইন্টস, মিনিস্টার এসি, সেইলর, প্রোটন, ওল্ডটাউন হোয়াইট কফি ও শাওমি। রেডিও পার্টনার হিসেবে আছে রেডিও ফুর্তি।

১১ ডিসেম্বর টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্রতিপক্ষ সিলেট থান্ডার।

 

এ সম্পর্কিত আরও খবর