টসে হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন

ক্রিকেট, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-24 14:02:59

তারকা সমৃদ্ধ দল ঢাকা প্লাটুন। কিন্তু বঙ্গবন্ধু বিপিএলে নিজেদের প্রথম ম্যাচেই বিশাল বড় ব্যবধানে হেরেছে তারা। অন্য দিকে কুমিল্লা ওয়ারির্য়স টুর্নামেন্ট শুরু করেছে বড় জয় দিয়ে। দ্বিতীয় ম্যাচে এসে কি ঢাকা হারের গর্ত থেকে বেরিয়ে আসতে পারবে? নাকি প্রথম ম্যাচে জয়ী কুমিল্লা ওয়ারিয়র্স টুর্নামেন্টে তাদের জয়ের ধারা ঠিক রাখতে পারবে?

এই প্রশ্নের উত্তর মিলবে শুক্রবার, সাপ্তাহিক ছুটির দিনে মিরপুরের হোম অব ক্রিকেটে ঢাকা-কুমিল্লার ম্যাচে। আপাতত ২২ গজের লড়াইয়ে নামার আগে টস পর্বে হাসিমুখ দেখা গেল দাসুন শানাকার। টস জিতে আগে বোলিং বেছে নিয়েছেন কুমিল্লা ওয়ারিয়র্সের অধিনায়ক। রাতের শিশিরে বোলিং করা সবসময় বড় সমস্যা। সেই সমস্যা থেকে নিস্তার পেতেই শিশির একটু বেশি ঝাঁপিয়ে নামার আগে শানাকা বোলিং করাকেই বাড়তি সুবিধা মানছেন। প্রথম ম্যাচে ব্যাট হাতে ঝড় তুলেছেন কুমিল্লার অধিনায়ক। ঢাকার বিপক্ষে এই ম্যাচেও তেমন ফর্মই দেখাতে চান এই শ্রীলঙ্কান।

ঢাকার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আশায় আছেন-এই ম্যাচে ঢাকা পুরো একদল হয়ে খেলতে পারবে। যে কাজটা তারা করে দেখাতে পারেনি প্রথম ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে। টসে হেরে মাশরাফিও বলছিলেন-টস জিতে তিনিও এখানে আগে বোলিংই বেছে নিতেন। প্রথম ম্যাচে দলের ব্যাটসম্যানরা ঢাকার স্কোরবোর্ডে বড় রান জমা করতে পারেনি। কুমিল্লার ম্যাচে সেই ভুল থেকে বেরিয়ে আসতে চায় ঢাকা।

আগের ম্যাচের জয়ী একাদশ নিয়েই খেলছে কুমিল্লা। আর ঢাকা প্লাটুন এই ম্যাচে একটি বদল এনেছে। অলরাউন্ডার শুভাগত হোমকে একাদশে এনেছে তারা। বাদ পড়েছেন আরিফুল।

এ সম্পর্কিত আরও খবর